• সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  নিউইয়র্ক সময়: ১২:৪৯    ঢাকা সময়: ২২:৪৯

আত্মহত্যা করলেন সুশান্তের সহ-অভিনেতা

দেশকণ্ঠ প্রতিবেদন : বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহারের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা আত্মহত্যা করেছেন তিনি। 
 
সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ভারতের মুম্বাই শহরের গোরেগাঁও এলাকায় নিজের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 
 
নিহত সন্দীপ সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে “এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি” ছবিতে অভিনয় করেছিলেন। এ ছাড়া বলিউডের আরেক তারকা অক্ষয় কুমারের “কেসরি” ছবিতেও দেখা গিয়েছিল তাকে।
 
সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, সোমবার রাতে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। 
 
এ ঘটনায় একটি মামলা হয়েছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 
 
এদিকে ঘটনার কয়েক ঘণ্টা আগে সন্দীপের ফেসবুক প্রোফাইল থেকে একটি লাইভ করা হয়েছিল। সেখানে তিনি বলেন, ‘‘আমি অনেক চেষ্টা করেছি। জানি যে আত্মহত্যা করা অনুচিত। কিন্তু আর পারলাম না। আমার মৃত্যুর পরে দয়া করে আমার পরিবারকে হেনস্থা করবেন না।”
 
ভিডিওতে নিজের স্ত্রীর নিয়ে সন্দীপ জানান, তাদের মনের মিল হত না। অনেক চেষ্টা করেও দাম্পত্যে শান্তি আনতে পারেননি। শেষ কয়েকটা দিন একটু বেশিই ঝড় বয়ে গিয়েছে। তার থেকেই মুক্তি চান। 
 
তিনি আরও বলেন, ‘‘আমার স্ত্রীকে কেউ কিছু বলবেন না। তবে পারলে তার মানসিক চিকিৎসা করাবেন।”
 
দেশকণ্ঠ/অআ

AD by Deshkontho
AD by Deshkontho
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।