• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  নিউইয়র্ক সময়: ০২:৩৬    ঢাকা সময়: ১২:৩৬

সাইফ-কারিনার ঘরে এলো দ্বিতীয় পুত্র

দেশকণ্ঠ প্রতিবেদন : বলিউড তারকা দম্পতি সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছেন। রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে মুম্বাইয়ের  একটি হাসপাতালে দ্বিতীয় পুত্রকে স্বাগত জানান এই দম্পতি। কারিনা-সাইফের ঘনিষ্ঠ বন্ধু, ডিজাইনার মনীষ মালহোত্রা এবং কারিনার চাচাতো বোন রিদ্ধিমা কাপুর সাহনি সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদটি শেয়ার করেছেন।
 
বলিউড অভিনেতা রণধীর কাপুর ও ববিতার মেয়ে কারিনা (৪০) শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন। কারিনার বাবা রণধীর গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, "মা ও শিশু দু’জনেই ভালো আছেন এবং আমরা সকলেই খুব খুশি।"
 
গত বছরের আগস্টে লকডাউন চলাকালীন কারিনা এবং সাইফ ঘোষণা করেছিলেন তারা দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। এই দম্পতি ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন এবং ২০১৬ সালের ডিসেম্বরে তাদের প্রথম সন্তান তাইমুর আলি খানের জন্ম হয়।
 
তবে প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিংহের সঙ্গে সাইফের  আরও দুই সন্তান রয়েছে। বলিউডের ফার্স্ট ফ্যামিলি" নামে পরিচিত কাপুর পরিবারের মেয়ে কারিনা ২০০০ সালে "রিফিউজি" চলচ্চিত্র দিয়ে বলিউডে পা রাখেন। অন্যদিকে সাইফ, ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মনসুর আলি খান পতৌদি এবং কিংবদন্তী অভিনেত্রী শর্মিলা ঠাকুরের পুত্র।
দেশকণ্ঠ/অআ

AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।