• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  নিউইয়র্ক সময়: ০২:১৮    ঢাকা সময়: ১২:১৮

আসছে পিকে ২ রণবীরের সঙ্গে থাকবেন আমির খানও

  • মতামত       
  • ফেব্রুয়ারি ২২, ২০২১       

দেশকণ্ঠ প্রতিবেদন : আমির খান এবং রাজকুমার হিরানি মানেই যেন বক্স অফিসের ঝড়। সর্বপ্রথম "থ্রি ইডিয়টস", তারপর "পিকে"। দুটি সিনেমাতেই বাজিমাত করেছেন এই নির্মাতা-অভিনেতা জুটি।
 
বাণিজ্যিক ধারার আদল থেকে কিছুটা সরেও যে ভক্তদের মন জয় করা সম্ভব তার জ্বলন্ত উদাহারন যেন তারা।
 
সুখবর হলো, আবারও এক হতে চলেছেন তারা। আর হাজির হচ্ছেন "পিকে"র সিক্যুয়েল নিয়ে। সিনেমার প্রযোজক বিধু বিনোদ চোপড়ার সূত্রে এমনই আভাস দিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। 
 
বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, "পিকে" সিনেমা শেষ হওয়ার পর থেকেই সিনেমাটির সিক্যুয়েল নিয়ে চিন্তা করে রেখেছিলেন প্রযোজক বিনোদ।
 
অবশেষে সেটাই হতে যাচ্ছে। সম্প্রতি সিনেমাটির সিক্যুয়েল নিয়ে আলোচনা শুরু করছেন প্রযোজক বিনোদ। কথা বলেছেন হিরানি ও আমির খানের সঙ্গে।
 
আমির খান থাকলেও সিক্যুয়েলে কেন্দ্রীয় চরিত্রে দেখা মিলতে পারে বলিউডের তারকা অভিনেতা রণবীর কাপুরের। ‘পিকে’ ছবির গল্পের শেষ দিকে রণবীরকে পৃথিবীতে রেখে ফিরে গিয়েছিলেন আমির খান। তখনই ধারণা করা হয়েছিলো এর সিক্যুয়েল আসবে এবং এবার রণবীর কাপুরের পৃথিবী সফরের অভিজ্ঞতা দেখানো হবে।
 
প্রযোজক বিনোদ জানান, "এবারের গল্পটিও লিখবেন অভিজাত জোশী। তবে তিনি এখনো লেখা শুরু করেননি। অভিজাতের লেখা শুরুর সাথে শুরু হবে সিনেমাটির কাজও। আসবে নায়িকার ঘোষণাও।"
 
উল্লেখ্য, রণবীর কাপুর এর আগেও রাজকুমার হিরানির সাথে সঞ্জয় দত্তের বায়োপিক "সাঞ্জু" ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমাটি বক্স অফিসে ব্লকবাস্টার হিট হয়েছিল।
 
তাই ধারণা করা হচ্ছে "পিকে ২" তে এই তিনজন যখন আবার একসাথে হবেন তখন  নিশ্চয়ই দর্শকদের জন্য ছবিতে  বড় কোনো চমকই অপেক্ষা করছে।
দেশকণ্ঠ/অআ

AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।