• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২৩:২০    ঢাকা সময়: ০৯:২০

Panasonic Eluga i7 স্মার্ট ফোনের ওপর ৪ ৭৫০ টাকা এক্সচেঞ্জ অফার দিচ্ছে অ্যামাজন

দেশকণ্ঠ প্রতিবেদন : বাজারে Panasonic Eluga i7 দাম ১০,৯৯৯ টাকা। তবে গ্রাহকরা এই অফারের কারণে স্মার্ট ফোন কিনে সাশ্রয় করবে ৫,৫৯৫ টাকার মতো ।
 
২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজের Panasonic Eluga i7 ওপর অ্যামাজন দিচ্ছে বিশেষ ছাড়। গ্রাহকরা অ্যামাজনে এই ফোনের দামের ওপর পাবে ৫৫% ছাড়। এর পাশাপাশি অ্যান্ড্রয়েড পায় ভি ৯.০ অপারেটিং সিস্টেমের এই ফোন অ্যামাজনে অর্ডার দিলে গ্রাহকরা পাবে ৬ তারিখ অবদি ফ্রি ডেলিভারির ব্যবস্থা।  
 
২ জিবি + ১৬ জিবি স্টোরেজের এই স্মার্ট ফোনে থাকছে ৫.৪৬ ইঞ্চি এইচডি প্লাস ১৪৪০ x ৭২০ পিক্সেল, আইপিএস ডিসপ্লে এবং একটি রিয়ার ফিঙ্গার প্রিন্ট সেন্সারের ব্যবস্থা। Panasonic Eluga i7 স্মার্ট ফোন চলেবে অ্যান্ড্রয়েড ৯.০ অপারেটিং সিস্টেম দ্বারা। এছাড়া থাকবে কুয়াড কোর ১.৫ গিহাহার্জের মিডিয়াটেক প্রসেসর। ৪,০০০ মেগাহার্জের একটা ব্যাটারি পরিষেবা রয়েছে এই স্মার্ট ফোনে।
 
ক্যামেরার জন্য থাকছে ৮ মেগাপিক্সল প্রাইমারি ক্যামেরা সঙ্গে এলইডি ফ্ল্যাশ এবং সেলফি বা ভিডিও চ্যাটের জন্য থাকবে ৮ মেগাপিক্সেল ফন্ট ক্যামেরা সঙ্গে এলইডি ফ্ল্যাশ।
 
 গ্রাহকরা Panasonic Eluga i7 স্মার্ট ফোন ইএমআই এর মাধ্যমেও কিনতে পারে অ্যামাজন থেকে। অ্যামাজনে ২৩৬ টাকা দিয়ে ইএমআই শুরু করতে পারে গ্রাহকরা। অ্যামাজনে গ্রাহকরা ইএমআই এর জন্য ব্যবহার করতে পারবে আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, বড়োদা ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, এইচডিএফসি ব্যাঙ্ক ক্রডিট কার্ড, সিটি ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, কোটাক এসবিআই ও ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড।
 
অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্রাহকরা দুই মাসের ভাগে ইএমআই দিতে পারবে। গ্রাহকদের ৩ মাসে ১৬৬৮ টাকা এবং ৬ মাসে ৮৩৪ টাকার ইএমআই দিতে পারবে অ্যামাজনে। পাশাপাশি দামের ওপরে কোনও বেশি ইএমআই দিতে হবে না গ্রাহককে। এছাড়াও ৪,৭৫০ টাকার এক্সচেঞ্জ অফারও রয়েছে এই Panasonic Eluga i7 স্মার্ট ফোনে।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।