• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২৩:১২    ঢাকা সময়: ০৯:১২

জন্মদিনে শতাধিক কেক কাটবেন ডিপজল

দেশকণ্ঠ প্রতিবেদন : জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। মঙ্গলবার (৬ এপ্রিল) দাপুটে এই অভিনেতার জন্মদিন। ১৯৬২ সালের এই দিনে জন্মগ্রহণ করেন তিনি।
 
করোনা প্রকোপের কারণে বিশেষ এই দিনে কোনো আয়োজন করেননি। তবু ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের আবদার রাখতে কেক কাটছেন তিনি। এরই মধ্যে অর্ধশতাধিক কেক কেটেছেন। দিন গড়াতে শতাধিক কেক কাটবেন বলে ধারণা করা হচ্ছে।
 
মঙ্গলবার সকাল থেকে কেক নিয়ে হাজির হচ্ছেন শিল্পী ও কলাকুশলীরা। তাদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। রাইজিংবিডির এই প্রতিবেদক জন্মদিনের শুভেচ্ছা জানালে ধন্যবাদ দিয়ে ডিপজল বলেন, ‘করোনার কারণে সময়টা খারাপ যাচ্ছে। কিন্তু কাছের মানুষদের আবদার ফেলতে পারছি না। এ পর্যন্ত ৫০টার মতো কেক কেটেছি। সবাই আমার জন্য দেশের মানুষের জন্য দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন। সবাই নিরাপদে থাকবেন। নিজের পরিবারকে সুরক্ষিত রাখবেন।’
 
‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’ সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে তাকে। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসাসফল সিনেমায় খল চরিত্রে অভিনয় করেন তিনি।
দেশকণ্ঠ/অআ
 

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।