• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২৩:২৩    ঢাকা সময়: ০৯:২৩

মাস্ক পরা নিয়ে চ্যাঙড়ামো নয় সব দলের কর্মীদের সচেতনতার বার্তা দেবের

দেশকণ্ঠ প্রতিবেদন : অভিনেতা সাংসদ দেব প্রথম থেকেই সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী। আবারও তার প্রমাণ রাখলেন অভিনেতা। তৃণমূলের হয়ে প্রচারে তুফানগঞ্জে দাঁড়িয়ে ভোটের কথা বলার আগেই সব দলের কর্মীদের মাস্ক পরার অনুরোধ করলেন অভিনেতা সাংসদ। বললেন-'ভোটের কথায় আসব তবে তার আগে বলি-খুব খারাপ পরিস্থিতি আসতে চলেছে। আপনারা সতর্ক থাকুন। যে দলের কর্মীই হোন আপনি, যে জনসভাতেই সমর্থন করতে যান না কেন, মাস্ক পরতে ভুলবেন না। মাস্ক পরা নিয়ে চ্যাঙড়ামো নয়, গতকাল সংক্রমণ একলক্ষ ছাড়িয়ে গেছে।' সচেতন হওয়ার বার্তা দেবের।
 
করোনার দ্বিতীয় ঢেউ ক্রমাগত জাল বিস্তার করছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। রাজ্যে বিধানসভা নির্বাচনে চলছে। করোনা আবহে প্রতিদিনই হচ্ছে একের পর এক জনসভা, রোড শো থেকে মিছিলও চলছে।  দলের সমর্থক থেকে নেতা, কর্মীরা কেউই মানছেন না সোশ্যাল ডিস্ট্যান্সিং। পরছেন না মাস্ক। প্রার্থীরাও জনসংযোগ বাড়াতে হাত মেলাচ্ছেন, পৌঁছে যাচ্ছেন দুয়ারে দুয়ারে। করোনাকে তোয়াক্কা করছেন না কেউ। এদিকে প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা।
 
এরই মাঝে সকলেই যখন প্রচারে ব্যস্ত। ভোটের প্রচারের সময় ছাড়া নিজেও মাস্ক পরে থাকছেন অভিনেতা। তুফানগঞ্জে জনসভায় সচেতনতার বার্তা শুনে খেলা হবে স্লোগান তুললেন তৃণমূলের যুব নেতারা। মজা করে তাদেরকেও বললেন 'মাস্ক না পরলে খেলা হবে কী করে?' 
দেশকণ্ঠ/অআ
 
 

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।