• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২১:৫৮    ঢাকা সময়: ০৭:৫৮

রমজান উপলক্ষে শ্রীনগরে উৎসবের আয়োজন

দেশকণ্ঠ প্রতিবেদন :  জম্মু-কাশ্মীরের শ্রীনগরের একটি হোটেলে রমজান উপলক্ষে ১২ দিনের উৎসব শুরু হয়েছে। উপত্যকার স্থানীয় ব্যবসার প্রচারের জন্য গত শনিবার থেকে জান্নাত ইভেন্টস অ্যান্ড মার্কেটিং ওই উৎসব শুরু করেছে। জান্নাত ইভেন্টস অ্যান্ড মার্কেটিংয়ের প্রধান নির্বাহী জানান, গত ১ এপ্রিল থেকে আয়োজনটি শুরু হয়েছে। এটি ১২ এপ্রিল পর্যন্ত চলবে। উৎসবে স্থানীয়দের পাশাপাশি পর্যটকদের জন্য আধুনিকমানের বিভিন্ন ডিজাইনের শৌখিন ও নিত্যপ্রয়োজনীয় পণ্য প্রদর্শন করা হচ্ছে।
 
ওই উৎসবে কাপড়ের স্টল দিয়েছেন উলফাত গুল। তিনি বলেন, এখানে কাপড়ের মধ্যে বিশেষ আকর্ষণ হলো- পাকিস্তানি স্যুট, পাঞ্জাবি এবং বাগলপুরের স্যুট। সবগুলোই দর্শণার্থীদের জন্য প্রদর্শন করা হচ্ছে। তিনি আরো বলেন, পোশাক ছাড়াও বিভিন্ন ধরনের আকর্ষণীয় জিনিস আকর্ষণীয় দামের মধ্যে প্রদর্শন করা হচ্ছে। এছাড়া দুবাই, মালয়েশিয়া এবং বালিতে ভ্রমণের টিকিটের মতো লোভনীয় উপহার রয়েছে।
 
সেখানে স্বাস্থ্য ও ফিটনেস ধরে রাখার পণ্যও রয়েছে। এর বাইরে কার্পেট, সোফা, ব্যাগ, ইলেক্ট্রনিক পণ্য পাওয়া যাচ্ছে। উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ প্রশাসনের লোকজন ছাড়াও নানা পেশার মানুষ উপস্থিত ছিল। আয়োজকরা জানিয়েছেন, করোনায় সব ধরনের বিধি মেনে উৎসব চলছে।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।