• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২১:২৬    ঢাকা সময়: ০৭:২৬

কেক কাটার ইচ্ছে ছিল না ডিপজলের চমকে দিলেন ঘনিষ্ঠরা

দেশকণ্ঠ প্রতিবেদন :  চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল জীবনের আরেকটি বসন্ত পার করলেন। মঙ্গলবার (০৬ এপ্রিল) ৬৩ বছরে পদার্পণ করলেন তিনি।
বিশেষ এই দিনটিতে কেক কাটার ইচ্ছে ছিল না ডিপজলের। কিন্তু তাকে চমকে দিতে মঙ্গলবার রাতে ৯টি কেক নিয়ে তার বাসায় হাজির হয়ে যান চলচ্চিত্রের সহকর্মী ও পরিবারের সদস্যসহ ঘনিষ্ঠরা। পরে সাভারের ফুলবাড়িয়ায় ঘরোয়া আয়োজনে কেক কেটে জন্মদিন উদযাপন করেন ডিপজল। এ প্রসঙ্গে ডিপজল বাংলানিউজকে বলেন, ‘এবার করোনা পরিস্থিতির মধ্যে কেক কাটার ইচ্ছে ছিল না। কিন্তু আমার কাছের সবাই কেক নিয়ে বাসায় চলে এলো। তাদের তো আর না করতে পারি না, সবার মন রক্ষার্থে কেক কাটলাম। ’
 
তিনি আরও বলেন, ‘জীবন থেকে তো আরেকটি বছর হারিয়ে গেল। সবার ভালোবাসায় ও দোয়ায় এই পর্যন্ত আসতে পেরেছি। সামনের দিনগুলোও যাতে সুন্দরভাবে কাটাতে পারি, সেজন্য সবার আরও বেশি বেশি দোয়া চাই। ’ডিপজলকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তার বাসায় ছুটে যান অভিনেতা জায়েদ খান ও অভিনেত্রী মৌ খান।
 
এই অভিনেতা বর্তমানে অভিনয় করছেন ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমায়। মনতাজুর রহমান আকবর পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে রয়েছেন মৌ খান। ডিপজল নিজেই সিনেমাটি প্রযোজনা করছেন।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।