• শুক্রবার, ০৭ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৫:২১    ঢাকা সময়: ১৫:২১

জানা গেলো সাকিবের ছেলের নাম

দেশকণ্ঠ প্রতিবেদন :  গত ১৫ মার্চ সকালে সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘরজুড়ে আসে ছেলে সন্তান। তৃতীয় সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যাননি তিনি। ওই সময় সন্তানের সুস্থ থাকার খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করলেও নাম কী রেখেছেন, সেটি জানাননি তিনি। তবে বৃহস্পতিবার কলকাতা টিম ম্যানেজমেন্টের সরবরাহ করা পুরো পরিবারের জার্সিতে শোভা পাচ্ছে তার ছেলের নামও।
 
একটি জার্সিতে লেখা ‘আইজাহ আল হাসান’। বাকি চারটি জার্সিতে সাকিব-শিশিরসহ দুই মেয়ের নাম। এতেই ভক্তরা নিশ্চিত হয়ে গেছেন, আইজাহ আল হাসান হলো সাকিবের ছেলের নাম। সাকিব অবশ্য ছবির ক্যাপশনে বিষয়টি পরিষ্কারও করে দিয়েছেন, ‘আমাদের ছোট্ট ছেলে আইজাহ আল হাসানকে একমাসের জন্মদিনের শুভেচ্ছা। এটাই আমাদের ছোট পরিবার। দুজন সুন্দর বোনের সঙ্গে একজন চাঁদের মতো ফুটফুটে ভাই। আমার আর কিছু দরকার নেই। এটাই আমার পৃথিবী।’
 
এবারের আইপিএলের শুরু থেকেই কলকাতার গুরুত্বপূর্ণ ক্রিকেটার হিসেবে একাদশে আছেন সাকিব। দুই ম্যাচে বল হাতে ভালো করলেও ব্যাটিংয়ে সুবিধা করতে পারেননি। কলকাতা দুই ম্যাচের একটিতে জিতেছে, অন্যটিতে হেরেছে।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।