• শুক্রবার, ০৭ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৫:১৯    ঢাকা সময়: ১৫:১৯

“প্রধানমন্ত্রীর উন্নয়নের গতিকে বেগবান করতে চাই” ডিপজল

দেশকন্ঠ প্রতিবেদন: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, পরিচালক মনোয়ার হোসেন ডিপজল। তিনি দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গেও জড়িত৷ সদ্য প্রয়াত ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আসলামুল হকের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত ছিলেন।
 
আসলামুল হকের মৃত্যুতে বর্তমানে তার আসনটি শূন্য হয়েছে। এ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে অনেকে আগ্রহী হয়ে উঠেছেন। এর মধ্যে রয়েছেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত ডিপজলও। তিনি এ আসনে সংসদ সদস্য পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন। এ ব্যাপারে ডিপজল বলেন, 'আমি নির্বাচনে নামতে প্রস্তুত৷ দল থেকে মনোনয়ন দিলে আমি জিতে আসতে পারব এ আত্মবিশ্বাস আছে।
 
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে যেভাবে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন, আমিও এই উন্নয়নের অংশীদার হয়ে তা এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রীর উন্নয়নের গতিকে বেগবান করতে চাই। তার হাতকে শক্তিশালী করতে চাই।'
 
সমাজসেবক হিসেবে ডিপজলের সুনাম বেশ পুরনো। সিনেমা শিল্পেও নানা ক্রান্তিলগ্নে দু হাত খুলে দান করেছেন, সহায়তা দিয়েছেন। এলাকাবাসীর জন্য তার অনেক উদ্যোগই প্রশংসা পেয়েছে। ডিপজল যোগ করেন, 'আমার জন্ম এ এলাকায়। এ এলাকার মানুষের সুখ-দুঃখের সাথে সবসময়ই জড়িয়ে আছি। চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়াতে। আমার এলাকার মানুষের সমস্যা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ জানে না। এলাকার মানুষ আমার আপনজন। আমি তাদেরই একজন। তারা আমাকে ভাল করে জানে, চিনে। এলাকার সন্তান হিসেবে আমি সরাজীবন কিছু না করার চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি, আমাকে মনোনয়ন দিলে এলাকার মানুষ আমাকে নির্বাচিত করবে।'
 
এদিকে ডিপজল ইতোমধ্যে তিনটি সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমাগুলো হলো অমানুষ হলো মানুষ, বাংলার হারকিউলিস এবং যেমন জামাই তেমন বউ। ঈদের পর শুরু করবেন কোটি টাকার কাবিন ও চাচ্চু সিনেমা দুটির সিক্যুয়াল।
দেশকন্ঠ অ/আ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।