• শুক্রবার, ০৭ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৫:২৮    ঢাকা সময়: ১৫:২৮

পশ্চিমবঙ্গে হারলেন যেসব তারকারা

দেশকণ্ঠ প্রতিবেদন :  রবিবার ভারতের পশ্চিমবঙ্গে চুকেছে ভোটের পালা। মিলেছে ফল। সেখানে দেখা গেছে নির্বাচনে অংশ নেওয়া অনেক তারকা যেমন ফল তুলেছেন নিজের ঘরে, তেমনি অনেকেই তারকাখ্যাতি কাজে লাগাতে পারেননি। 
 
তারকা প্রার্থীদের হারের তালিকাটাও কম দীর্ঘ নয়। সেখানে রয়েছে তৃণমূল কংগ্রেস ও বিজেপি দুই শিবিরের প্রার্থীরাই। ফল প্রকাশের পর দেখা গেছে-কৌশানী মুখোপাধ্যায়কে, পায়েল সরকার, রুদ্রনীল ঘোষ, অঞ্জনা বসু, সায়নী ঘোষ, পার্নো মিত্র, দেবদূত ঘোষ, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাপিয়া অধিকারী বা যশ দাশগুপ্ত জয়ের হাসি হাসতে পারেননি। 
 
কৌশানী মুখোপাধ্যায় কৃষ্ণনগর (উত্তর) বিধানসভা আসনে বিজেপি নেতা মুকুল রায়ের কাছে হেরেছেন। এদিকে গেরুয়া শিবিরের হয়ে দাঁড়ানো রুদ্রনীল, পায়েল, অঞ্জনা, পার্নো মিত্র, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাপিয়া এবং যশ হারের মুখ দেখেছেন।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।