• শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৬:১৮    ঢাকা সময়: ১৬:১৮

খুলনায় ৭ ঘন্টার ব্যবধানে ৪ কোভিড রোগীর মৃত্যু

দেশকণ্ঠ প্রতিবেদন :  খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন করোনা ডেডিকেটেড হাসপাতালে মাত্র ৭ ঘন্টার ব্যবধানে চিকিৎসাধীন অবস্থায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে।  নিহতরা হচ্ছেন-- আমিনুর রহমান মোল্লা (৮০), নুরুল ইসলাম (৭৫), মিজানুর আকন এবং রেহেনা বেগম (৬১)।
 
করোনা ডেডিকেটেড হাসপাতালের দাযিত্বরত চিকিৎসক ডা. সুহাস রঞ্জন বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার (৫ জুন) সকাল ৬টা থেকে দুপুর ১টার মধ্যে তাদের মৃত্যু হয়।  করোনা ডেডিকেটেড হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৩১ মে নড়াইল জেলার কালিয়া উপজেলা সিংহাসপুর এলাকার মৃত গণি মোল্লার ছেলে আমিনুর রহমান মোল্লা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। শনিবার সকাল ৬ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
 
অন্যদিকে, বাগেরহাট শরনখোলা রাজাপুর এলাকার মৃত মহব্বত আলীর ছেলে নুরুল ইসলাম গত ৪ জুন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন এবং চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৫ জুন) সকাল পৌনে ১০টায় মারা যান। 
 
এছাড়া বাগেরহাট মোড়লগঞ্জ এলাকার আব্দুর রবের ছেলে মিজানুর আকন গত ২৮ মে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন এবং চিকিৎসাধীন অবস্থায় ৫ জুন দুপুর ১২ টার দিকে মারা যান। একই দিনে দুপুর ১ টার দিকে রেহানা বেগম নামে আরেকজন কোভিড রোগীও মারা যান। রেহানা নগরীর মিয়া পাড়া এলাকার আতাউর রহমান স্ত্রী। করোনাভাইরাসে আক্রান্ত হলে গতকালই (৫ জুন) তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।