• শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৬:৪৭    ঢাকা সময়: ১৬:৪৭

টিকা নেওয়ার ২ মাস পর কোভিড আক্রান্ত এমপি মনোরঞ্জন শীল

দেশকণ্ঠ প্রতিবেদন :  করোনাভাইরাস প্রতিরোধে দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার ২ মাস পর দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (৫ জুন) নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে ন্যাম ভবনের এমপি হোস্টেলের ৬ নম্বর ভবনে অবস্থান করছেন।
 
এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেন, “আমার শরীরে জ্বর ও হালকা ব্যথা অনুভব করছি। তবে শারীরিকভাবে বেশ ভালো আছি।” গত শুক্রবার সংসদে প্রবেশের আগে বাধ্যতামূলক কোভিড টেস্টের জন্য জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টারে তিনি নমুনা দেন। এর একদিন পর শনিবার করোনা পজিটিভ রিপোর্ট আসে তার। 
 
জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারি দেশে কোভিড টিকা কার্যক্রম শুরুর প্রথমদিনই কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নেন এমপি মনোরঞ্জন শীল গোপাল। তিনিই কাহারোল উপজেলায় প্রথম টিকাগ্রহণ করে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর গত ৮ এপ্রিল কোভিডের দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন তিনি। এর প্রায় দুই মাস পর তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ল।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।