• শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৫:০৮    ঢাকা সময়: ১৫:০৮

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

দেশকণ্ঠ প্রতিবেদন :  সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সাইফুল ইসলাম রেজা (৩৪) নামের এক যুবক নিহত হয়েছেন। বুধবার (৯ জুন) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে দেশটির নারিয়া নামক একটি এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারালে তার মৃত্যু হয়।  বৃহস্পতিবার (১০ জুন) নিহতের ফুফাতো ভাই ও নাসিরনগর সদরের বাসিন্দা ব্যবসায়ী শরিফুজ্জামান চৌধুরী সুমন এ তথ্য নিশ্চিত করেন।
 
সাইফুল ইসলামে রেজা ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভুবন গ্রামের বাসিন্দা। তিনি ওই গ্রামের মাওলানা ইউনুসুর রহমান ছেলে। সৌদি আরবের একটি মসজিদে মুয়াজ্জিন হিসেবে কাজ করার পাশাপাশি গাড়ি চালাতেন রেজা। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।
 
নিহতের ফুফাতো ভাই সুমন জানান, ৬ বছর আগে তার ফুফাতো ভাই সাইফুল ইসলাম রেজা সৌদি আরবে যান। সেখানে তিনি ও তার ছোট ভাই বসবাস করতেন। গত কিছুদিন আগে তার মা, বোন ও তার ছোট ভাইয়ের স্ত্রী সৌদি আরবে ওমরাহ হজ করতে যান। বৃহস্পতিবার তাদের ওমরাহ হজ পালনের কথা ছিল। পরিবারের সদস্যদের নিয়ে ওমরাহ হজ পালন করার জন্যে মক্কায় যাওয়ার উদ্দেশ্যে দাম্মাম থেকে গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলেন সাইফুল। পথিমধ্যে মরুভূমির নারিয়া এলাকায় তার মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় গাড়িটিতে আগুন ধরে যায়। পরে পুলিশ এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে। স্থানীয় হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।
 
তিনি আরও জানান, বাড়ি ফিরতে দেরি দেখে বাসার সবাই তার সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করেন। এ সময় হাসপাতালটি থেকে তার মৃত্যুর বিষয়টি জানানো হয়। নিহত সাইফুল ইসলাম রেজা নাসিরনগর কোরআন ও সুন্নাহ ফাউন্ডেশনের সভাপতি ছিলেন। তার দুই ভাই ও তিন বোন রয়েছে। পরিবারের সবাই সৌদি আরবে অবস্থান করায় তার লাশ সেখানেই দাফন করা হবে।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।