• শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৭:০২    ঢাকা সময়: ১৭:০২

টি-টোয়েন্টিতে ১৬ রানে ৫ উইকেট নিয়ে শাকিলের চমক

দেশকণ্ঠ প্রতিবেদন :  ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে বিকেএসপির চার নম্বর মাঠে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় পারটেক্স। সালাউদ্দিন শাকিলের তোপে ১৯.৩ ওভারে ১০৪ রানে অলআউট হয় পারটেক্স। দলের হয়ে সর্বোচ্চ ২০ রানের ইনিংস খেলেন আব্বাস মূসা। শেখ জামালের সবচেয়ে সফল বোলার শাকিল। ৩.৩ ওভারে ১৬ রান খরচায় তার শিকার ৫ উইকেট। এছাড়া ইলিয়াস সানি নিয়েছেন ২ উইকেট।
 
১০৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৬ বল হাতে রেখে ৪ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে শেখ জামাল। অধিনায়ক নুরুল হাসানের ব্যাট থেকে এসেছে সর্বোচ্চ ৩০ রান। ইলিয়াস সানি ২৪ বলে অপরাজিত ২৭ রান করে দলের জয় নিশ্চিত করেছেন। তবে এই ম্যাচেও বড় ইনিংস খেলতে পারেননি অভিজ্ঞ মোহাম্মদ আশরাফুল (১৭) ও নাসির হোসেন (২২)। পারটেক্সের জয়নুল ইসলাম সর্বোচ্চ ২ উইকেট নিয়েছেন। আর রাজিবুল ইসলাম ও মেহরাব হোসেন নিয়েছেন একটি করে উইকেট।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।