• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২১:৪২    ঢাকা সময়: ০৭:৪২

মা ডিজাইনার মেয়ে মডেল

দেশকণ্ঠ প্রতিবেদন :  এরপর অভিনয় তো নয়ই, গানের বাইরে অন্য কোনও উদ্যোগের সঙ্গে সচেতনভাবেই জড়াননি তিনি। তবে এই পর্যায়ে এসে চমকে দিলেন সংগীতের এই গ্ল্যামারাস মুখ। সামনে এলেন ফ্যাশন ডিজাইনার হিসেবে আর মডেল হিসেবে নিজের পাশাপাশি দাঁড় করালেন নিজের বড় মেয়ে স্নেহাকে।
 
২২ জুন (মঙ্গলবার) রাতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করে নিজের ফ্যাশন ডিজাইনার হওয়া এবং ফ্যাশন হাউজ চালুর কথা জানান আঁখি। ফ্যাশন হাউজের নাম রেখেছেন ‘মখমল’।
 
এমন সারপ্রাইজ প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘আপনারা জানেন, আমি বরাবরই ফ্যাশন সচেতন একজন মানুষ। আমার ডিজাইন করা শাড়ির প্রশংসা অনেক পেয়েছি। যা এতোদিন নিজের জন্যই মূলত করতাম। এবার সেই অভিজ্ঞতা সবার জন্য উন্মুক্ত করলাম।’
 
করোনা পরিস্থিতির কারণে ‘মখমল’ বিপণন ব্যবস্থা এখন চলছে অনলাইনের মাধ্যমে। তবে পরিস্থিতির উন্নতি হলে খোলা হবে আউটলেট। গায়িকার স্বপ্ন, মখমল একদিন ছড়িয়ে যাবে গোটা বিশ্বে।
 
‘মখমল’-এর শুরুটা হচ্ছে আঁখির ডিজাইন করা মসলিন, শিফন, সিল্ক আর জর্জেট শাড়ি দিয়ে। পাওয়া যাবে কামিজও। তবে ডিজাইন ও পোশাকের কালেকশন ক্রমশ বাড়বে।
 
১৯৮৪ সালে ‘ভাত দে’ সিনেমার মাধ্যমে শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন আঁখি আলমগীর। মাঝে দীর্ঘ পথ পাড়ি দিয়ে ২০১৮ সালে আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ সিনেমাতে গাওয়ার জন্য শ্রেষ্ঠ গায়িকা হিসেবেও ঘরে তোলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
 
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।