• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২০:৫৩    ঢাকা সময়: ০৬:৫৩

শুধু নাচাতে নয় প্রেমেও পড়াতে চাই: আয়েশা

দেশকণ্ঠ প্রতিবেদন :  সুরকার হিসেবে একটা ভালো বার্তাও দিলেন, ‌‘এতদিন বেশিরভাগ গান গেয়েছি আপ-বিটের। যে গান শুনে সবাই শুধু নেচেছে। কিন্তু এই পর্যায়ে এসে মনে হলো, গান গেয়ে শুধু নাচাতেই নয়, প্রেমেও পড়াতে চাই শ্রোতাদের। সেই মাপেই সুরটা করেছি।’ সুদীপ কুমার দীপের লেখায় গানটির সংগীতায়োজন করেছেন জাহিদ নীরব। আর পুরো প্রজেক্টের প্রযোজক হিসেবেও আছেন আয়েশা নিজেই।  
 
এরমধ্যে ভিডিওর শুটিং শেষ। বানিয়েছেন মারুফ রায়হান। চলছে সম্পাদনার কাজ। গানচিত্রটি প্রকাশ হবে আয়েশার নিজস্ব ইউটিউব চ্যানেলে, ঈদের দিন ঠিক সন্ধ্যা ৭টায়। আয়েশার প্রত্যাশা, ‘এই গানটিতে মানুষ আমাকে অন্যরকমভাবে দেখবে ও শুনবে। আশা তো করি, সবাই গানটার প্রেমে পড়বে!’
 
আয়েশা মৌসুমী সর্বশেষ গেল ঈদে নজরে আসেন নাটকের বেশ ক’টি গান গেয়ে। অন্যতম ‘বুক চিন চিন করছে হায়’, ‘ছাইড়া দে মা কাইন্দা বাঁচি’, ‘দিল ড্যান্স মারে’, ‘জাস্ট ফ্রেন্ড’ প্রভৃতি। এছাড়া ফেসবুক-ইউটিউবে নিয়মিত সরব আছেন দেশ-বিদেশের নানা ধারার পুরনো গান কণ্ঠে তুলে। 
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।