• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২০:০২    ঢাকা সময়: ০৬:০২

পর্নোগ্রাফির অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেফতার

দেশকণ্ঠ প্রতিবেদন :  পর্নো ভিডিও তৈরি ও প্রকাশের অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। সোমবার (১৯ জুলাই) রাতে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের প্রোপার্টি সেল তাকে গ্রেফতার করে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।
 
পর্নোগ্রাফি ভিডিও তৈরি এবং সেগুলো কয়েকটি অ্যাপসে প্রকাশের ঘটনায় ফেব্রুয়ারিতে রাজ কুন্দ্রার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয় বলে মুম্বাই পুলিশের এক বিবৃতিতে জানানো হয়েছে। তদন্তের পর পর্যাপ্ত প্রমাণের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ। মুম্বাই পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে মুম্বাই পুলিশের প্রপার্টি সেল তলব করে। রাত আটটায়  তিনি থানায় হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়।
 
পুলিশ জানায়, এর আগে উমেশ কামাত নামের একজনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি দাবি করেন, তিনি কুন্দ্রার একটি কোম্পানির হয়ে কাজ করতেন। গত ৪ ফেব্রুয়ারি ওয়েব সিরিজ ও শর্ট ফিল্মসে অভিনয়ের ফাঁদ পেতে তরুণ-তরুণীদের জোর করে পর্নোগ্রাফি ফিল্মে অভিনয়ে করানোর অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়। ৬ ফেব্রুয়ারি মডেল ও অভিনেত্রী গেহানা বাসিস্তকে জিজ্ঞাসাবাদের সময় কামাতের নাম উঠে আসে। পরে আরও চারজনকে গ্রেফতার করা হয়।
 
শিল্পা শেঠি ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। কুন্দ্রা জে এল স্ট্রিম অ্যাপের মালিক। আইপিএল দল রাজস্থান রয়্যালসেও তার মালিকানা রয়েছে।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।