• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২২:০১    ঢাকা সময়: ০৮:০১

টালিউড ছবির শুটিংয়ে যোগ দিলেন মিথিলা

দেশকণ্ঠ প্রতিবেদন :  টালিউডের "মায়া" চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। উইলিয়াম শেক্সপিয়ারের ট্র্যাজেডি নাটক "ম্যাকবেথ" অবলম্বনে নির্মিত এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন মিথিলা। রাজর্ষি দে ক পরিচালিত এ চলচ্চিত্রে তিন বয়সের তিন চরিত্রে দেখা যাবে তাকে।
ভারতীয় গণমাধ্যমের সূত্রমতে, গত ১২ জুলাই থেকে হাওড়াসহ কলকাতার আশেপাশে ছবির দৃশ্যধারণ শুরু হয়েছে। মিথিলা গত সপ্তাহে হাওড়ার বালি জেটিয়া হাউসে শুটিংয়ে যোগ দিয়েছেন। শুটিংয়ের ফাঁকে মিথিলার সঙ্গে তোলা একটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন পরিচালক রাজর্ষি দে। রাজর্ষি দে বলেন, “ছবির চিত্রনাট্য লেখার সময় মায়া চরিত্রে মিথিলাকেই ভেবেছি। মিথিলার আগের টিভির কাজগুলো দেখেছি। চিত্রনাট্য দেখার পর মিথিলা চরিত্রটা পছন্দ করেছেন।”
 
দুই দশক ধরে মডেলিং ও টিভি নাটকে কাজ করলেও চলচ্চিত্রে মিথিলার অভিষেক হয়েছে চলতি বছরেই, তাও এপার-ওপার দুই বাংলাতেই। গত মার্চে তরুণ পরিচালক অনন্য মামুনের পরিচালনায় ‘অমানুষ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্রে নাম লিখিয়েছিলেন মিথিলা। তবে ঢালিউডের সেই ছবিটি মুক্তির আগেই টলিউডে পা রাখলেন মিথিলা। "মায়া" চলচ্চিত্রে আরও অভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কণিকা ব্যানার্জি, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়। মিথিলার পাশাপাশি তাদের অনেকেই ইতিমধ্যেই ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।