• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৯:৩৭    ঢাকা সময়: ১৯:৩৭

একসঙ্গে চার সন্তানের মা হলেন মাসুদা

  • মতামত       
  • ৩১ জুলাই, ২০২১       
  • ২২

দেশকণ্ঠ প্রতিবেদন :  করোনা মহামারির মধ্যেই অস্ত্রপচারে একসঙ্গে চার মেয়ে সন্তানের জন্ম দিলেন বাড্ডার গৃহবধূ মাসুদা ইসলাম (২৭)। শুক্রবার বিকেলে রাজধানীর গ্রিন রোডের সেন্ট্রাল হাসপাতালে তার অস্ত্রপচার হয়। জন্মের পর বাচ্চা চারটি ও তাদের মা সুস্থ আছেন। এ নিয়ে পরিবারে বইছে আনন্দের বন্যা।
 
অস্ত্রপচার করেছেন মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. ফারহানা আহমেদ ন্যান্সি। সহযোগী হিসেবে ছিলেন ডা. সামিনা, ডা. ইসমাইল ও ডা. নওশের আলম।
 
জানা গেছে, মাসুদা ইসলাম একজন গৃহিণী। রাজধানীর বাড্ডায় থাকেন। তার স্বামী জয়নাল আবেদিন জনতা ব্যাংকের সিনিয়র অফিসার। এই চার সন্তান ছাড়াও জয়নাল-মাসুদা দম্পতির আগের একটি মেয়ে সন্তান রয়েছে। তার বয়স সাড়ে চার বছর। এবার একসঙ্গে তাদের চার মেয়ে সন্তান হলো। বাচ্চাদের বাবা জয়নাল আবেদিন জাগো নিউজকে বলেন, ‘একদিকে করোনার প্রকোপ, অন্যদিকে স্ত্রীর গর্ভে একসঙ্গে চার সন্তান। বেশ টেনশনে ছিলাম। আলহামদুলিল্লাহ, আল্লাহ টেনশনমুক্ত করেছেন। চার সন্তান ও তাদের মা সুস্থ আছেন।’
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।