• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৯:৫১    ঢাকা সময়: ১৯:৫১

বডি ট্রান্সফরমেশন করতে গিয়ে আহত ২১ দিনের বিশ্রামে শুভ

দেশকণ্ঠ প্রতিবেদন :  মিশন এক্সট্রিম’ ছবির জন্য বডি ট্রান্সফরমেশন করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। দীর্ঘ নয় মাস পরিশ্রম করে আকর্ষণীয় ফিগার দিয়ে সবাইকে চমকে দেন এ নায়ক। কিন্তু সে সময় ছোট্ট একটি দুর্ঘটনা ঘটেছিলো। পায়ে ব্যাথা পেয়েছিলেন শুভ।সেই ব্যাথা এখন ভোগাচ্ছে। দাঁড়াতেই পারছেন না শুভ।
 
তিনি জানান, আগামী তিন সপ্তাহ সিনেমার শুটিং তো নয়ই শারীরিক পরিশ্রমের কোনো কাজ করতে পারবেন না তিনি। থাকতে হবে পুরো বিশ্রামে। আজ শনিবার (৩১ জুলাই) হাসপাতাল থেকে এমন কথাই জানালেন 'ঢাকা এটাক'র নায়ক। শুভ বলেন, 'এমআরআই করেছি। ফলাফল দেখে চিকিৎসকরা জানিয়েছেন আগামী তিন সপ্তাহ নিয়মিত থেরাপি নিতে হবে আমাকে।এর আগে কিছুই বলা যাবে না।'
 
দেশ-বিদেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মেনে চলার পরও ঈদের আগে সেই ইনজুরি এমন অবস্থায় গিয়েছিল যে, দাঁড়াতে পারছিলেন না এই চিত্রনায়ক। তারপর গেল ২৪ জুলাই রাজধানীর স্কয়ার হাসপাতালে এমআরআই করান তিনি। সে ফলাফল দেখে থেরাপির সিদ্ধান্ত কথা জানিয়েছেন চিকিৎসকেরা। শুভ জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য কাজ করা ইনজুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা চলছে।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।