• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৮:০৭    ঢাকা সময়: ১৮:০৭

মা হতে যাচ্ছেন দীপিকা

দেশকণ্ঠ প্রতিবেদন :  কিছুদিন আগে বলিউড তারকা সোনম কাপুরের মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছিলো গণমাধ্যমে। এবার একই গুজব এলো আরেক বলিউড তারকাকে নিয়ে। বলিউডের অন্যতম শীর্ষ নারী তারকা দীপিকা পাড়ুকোনকে ঘিরে গুঞ্জন- খুব শিগগিরই মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী! ভারতীয় গণমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে এ কথা জানা যায়।
সম্প্রতি লাল রঙা ঢিলেঢালা সোয়াটার এবং ব্লু ডেনিমে সঞ্জয় লীলা বানসালির অফিসে হাজির হয়েছিলেন দীপিকা। তার ঢলঢলে পোশাক দেখেই দীপিকার মা হওয়ার গুঞ্জন চাউর হয়। বেবি বাম্প লুকিয়ে রাখতেই দীপিকার এমন পোশাক পরিধান, এমনই ধারণা সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে।
সেই গুঞ্জনের পালেই হাওয়া মিললো শনিবার (৩১ জুলাই)। এদিন মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে চুপিসারে হাজির হয়েছিলেন রণবীর-দীপিকা দম্পতি। সবার নজর এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও ঠিকই গাড়ির ভেতর থেকে ক্যামেরাবন্দি হন এই তারকা দম্পতি। ছবিভিত্তিক সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সে ছবি ছড়িয়ে পড়তেই বলিপাড়ায় অনেকের মনে প্রশ্ন- তবে কি গোপনে চেক-আপ করানোর জন্য হাসপাতালে গিয়েছিলেন দীপিকা?
যদিও দীপিকা বা রণবীর কেউই এ ব্যাপারে মুখ খোলেননি। দীপিকাকে সর্বশেষ দেখা গিয়েছিলো ২০২০ সালের জানুয়ারিতে মুক্তিপ্রাপ্ত "ছাপাক" ছবিতে। সেই ছবিতে এসিডদগ্ধ এক নারীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তিনি  শাহরুখ খানের বিপরীতে "পাঠান" ছবির শুটিং করছেন। মুক্তির অপেক্ষায় থাকা কবির খানের "৮৩" চলচ্চিত্রেও দেখা যাবে দীপিকাকে। কিছুদিন আগেই হৃত্বিক রোশনের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন "ফাইটার" ছবিতে। এছাড়া, শকুন বত্রার পরবর্তী ছবির নায়িকা তিনি, প্রভাষের সঙ্গেও একটি ছবিতে কাজ করার কথা রয়েছে তার।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।