• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৮:৫৬    ঢাকা সময়: ১৮:৫৬

চারতলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

দেশকণ্ঠ প্রতিবেদন :  রাজধানীর ভাটারায় একটি চারতলা ভবনের কার্নিশ থেকে এক কিশোরীকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। স্থানীয়দের দাবি, ওই ভবন বেয়ে ওঠে কিশোরী। পরে তাকে বেঁধে রাখা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কিশোরীকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই কিশোরী প্রায়ই মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়ে। সে ভবনের গ্রিল বেয়ে কার্নিশে গিয়ে আটকে পড়ে। তবে কী উদ্দেশে সে কার্নিশে গিয়েছিল তা জানা যায়নি।
 
রোববার (১ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে বিষয়টি জানান ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান। তিনি বলেন, ভাটারার বাগানবাড়ি এলাকার একটি আটতলা ভবনের সামনে টিনশেড বাসায় পরিবারের সঙ্গে বসবাস করে ওই কিশোরী। সন্ধ্যার দিকে সবার অগোচরে সে ভবনের নিচতলা থেকে চারতলা পর্যন্ত ওঠে যায়। পরে ভবনের একজন তা দেখতে পান। এরপর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে কিশোরীকে উদ্ধার করে ফায়ার সার্ভিস।
 
ওসি জানান, কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এরপর সাধারণ ডায়েরি (জিডি) করে পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন বলেন, ভাটারায় ভবনের বাইরে আটকেপড়া মেয়েটিকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করেছেন।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।