• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৯:১৭    ঢাকা সময়: ১৯:১৭

চট্টগ্রামে ফ্লাইওভার থেকে পড়ে একজনের মৃত্যু

 চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের আখতারুজ্জামান চৌধুরী ফ্লাইওভার থেকে লাফিয়ে পড়ে আলী আকবর (৪০) নামে এক ব্যক্তি মারা গেছেন। গতকাল বেলা সোয়া ১টার দিকে নগরের পাঁচলাইশ থানার ২ নং গেট এলাকায় এ ঘটনা ঘটে। মৃত্যুবরণকারী আলী আকবর বাকলিয়া থানার বলিরহাট এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
 
খুলশী থানার উপসহকারী পরিদর্শক (এএসআই) আনসারুল হক জানান, হঠাৎ করে উপর থেকে কিছু পড়ে যাওয়ার শব্দ ও চিত্কার শুনে আমি ঘটনাস্থলে যাই। কীভাবে ফ্লাইওভার থেকে পড়েছে, আমি দেখিনি। তাত্ক্ষণিক সিএনজি অটোরিকশায় করে চমেকে নিয়ে আসি। সিএনজিতে যাওয়ার সময় নাম আলী আকবর ও তার বাড়ি বাকলিয়া থানার বলিরহাট বলে জানায়। চমেক হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
দেশকণ্ঠ/আসো

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।