• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৮:৫১    ঢাকা সময়: ১৮:৫১

চুরি করে পালানোর সময় পুলিশের ওপর হামলা আটক ২

দেশকণ্ঠ প্রতিবেদন :  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জুটমিল থেকে মেশিনের যন্ত্রাংশ চুরি করে পালানোর সময় পুলিশের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ ও গাড়িতে ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। এ সময় অবিস্ফোরিত একটি পেট্রোল বোমা, একটি দা, তিনটি মোবাইল ফোন ও চোরাই কাজে ব্যবহৃত পিক-আপভ্যানসহ দুজনকে আটক করেছে পুলিশ।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঢাকা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন। আটক ব্যক্তিরা হলো- হান্নান (৩৫) ও জুয়েল হোসাইন (৩০)। সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ৫টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় কোনো মামলা করা হয়নি। এর আগে ভোরে সিদ্ধিরগঞ্জ থানার আটি গ্রামের মনোয়ারা জুট মিলে এলাকায় এ ঘটনা ঘটে।
 
পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার ভোর সাড়ে ৪টার দিকে সিদ্ধিরগঞ্জ থানাধীন আটি গ্রাম এলাকার বন্ধ মনোয়ারা জুটমিল থেকে পরিত্যক্ত মেশিনের যন্ত্রাংশ চুরি করে ট্রাকে করে পালানোর সময় মনোয়ারা জুটমিলস সংলগ্ন চৌরাস্তায় এলাকায় টহল পুলিশের ওপর  হামলা করে একদল সন্ত্রাসী। পেট্রোল বোমা নিক্ষেপ ও পুলিশের গাড়িতে ভাংচুর করে তারা। আত্মরক্ষার্থে শর্টগান থেকে তিন রাউন্ড সিসার কার্তুজ ছোড়ে পুলিশ। পরে হামলাকারীরা চুরির মালামালসহ ট্রাক রেখে পালিয়ে যায়। এ সময় একটি অবিস্ফোরিত পেট্রোল বোমাসহ হান্নান নামে একজনকে আটক করে পুলিশ। আটক হান্নানের দেয়া তথ্যানুসারে জুয়েল হোসেন নামে আরও একজনকে আটক করে পুলিশ। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।