• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮  নিউইয়র্ক সময়: ০৮:৫৯    ঢাকা সময়: ১৮:৫৯

আশুলিয়ায় পুলিশকে মারধরের অভিযোগে যুবলীগ সভাপতি গ্রেপ্তার

দেশকণ্ঠ প্রতিবেদন :  সাভারের আশুলিয়ায় পুলিশের কাজে বাধা দেওয়া ও মারধরের অভিযোগে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন পন্ডিতকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জিয়া। গ্রেপ্তার সুমন আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চাকলগ্রাম এলাকার মৃত শাহ আলমের ছেলে। 
 
মামলার এজাহারে বলা হয়েছে, সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ মারামারির খবর পেয়ে ঢাকা-আরিচা মহাসড়কে পাশে নবীনগর এলাকায় জাতীয় স্মৃতিসৌধের সামনে যান কয়েকজন পুলিশ সদস্য। সেখানে মারামারির সঙ্গে জড়িত ব্যক্তির পক্ষ নিয়ে পুলিশের সঙ্গে উচ্ছৃঙ্খল আচরণ করেন যুবলীগের সভাপতি সুমন পন্ডিত। এসময় তার সঙ্গে থাকা পুলিশের গাড়িচালক রাশিদুলকে মারধর করে সে। এছাড়াও পুলিশের কাজে বাধা দেয় এবং পুলিশ সদস্যদের ভয়ভীতি প্রদর্শন করে সুমন। 
 
তার নামে এর আগেও মাদক মামলা রয়েছে বলেও ওই এজাহারে বলা হয়েছে। সে মাতাল ছিল কিনা মেডিক্যাল টেস্টের প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।  এর আগে, ২০১৯ সালের ৩ আগস্ট ফেনসিডিল ও এক সহযোগীসহ পুলিশের হাতে আটক হন সুমন পন্ডিত।  আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, সুমনের বিরুদ্ধে সংঘবদ্ধ হয়ে সরকারি কাজে বাধা দেওয়াসহ মারধর এবং ভয়ভীতি প্রদর্শনের মামলা দায়ের করা হয়েছ। এছাড়াও ঘটনার সময় এক পুলিশ সদস্যকে মারধরের অভিযোগও উঠেছে। 
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।