• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  নিউইয়র্ক সময়: ১৩:২১    ঢাকা সময়: ২৩:২১

সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করব না

দেশকণ্ঠ প্রতিবেদন : বলিউড অভিনেত্রী রাইমা সেনকে প্রায়ই দানা বাঁধে নানান বিতর্ক আর সমালোচনা। সচরাচর পাত্তা না দিলেও সম্প্রতি এক ফটোগ্রাফারের সঙ্গে তাকে নিয়ে ছড়ানো গুজবে বেশ চটেছেন তিনি। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ক্ষোভের কথা জানান রাইমা। তখন তিনি বলেন, “সিদ্ধান্ত নিয়েছি আর কখনো বিয়েই করব না।”
 
 
সাম্প্রতিক গুঞ্জনের কথা উড়িয়ে দিয়ে রাইমা বলেন, “আমাকে নিয়ে যা নয় তাই লেখা হচ্ছে। কোনো ফটোগ্রাফারের সঙ্গে ছবি তুললেই হলো, অমনি ১০টি গল্প ছড়িয়ে পড়ে।” রাইমা আরও বলেন, “এসবে আমার কিছুই যায় আসে না। কিন্তু আমার মা-বাবাকে যখন কেউ এসব গুজবের গল্প পাঠায় তখন খুব খারাপ লাগে। রেগে যাই অনেক।”
 
 
গুঞ্জনকে সত্যি করে বাস্তবে কবে বিয়ের পিঁড়িতে বসছেন সে প্রসঙ্গে রাইমা জানান, “সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করব না। আগে কাজটা মন দিয়ে করব। আর নিজের মতো করে থাকব।” আনন্দবাজারের এক ফটোশ্যুটে অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিন জৈনের সঙ্গে সম্প্রতি ক্যামেরাবন্দি হয়েছেন রাইমা।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।