• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  নিউইয়র্ক সময়: ১৯:১৬    ঢাকা সময়: ০৫:১৬

ডোমার পৌরসভার হ্যাটট্রিক মেয়র দানু

ডোমার (নীলফামারী) প্রতিনিধি : ডোমার পৌরসভা নির্বাচনে টানা তৃতীয়বারের ন্যায় মেয়র নির্বাচিত হয়েছেন বর্তমান মেয়র সাবেক বিএনপি নেতা মনছুরুল ইসলাম দানু। স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন চার হাজার ৬৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী পৌরসভাটির সাবেক মেয়রের বোন আফরোজা নাজনিন রুমি মোবাইল ফোন মার্কায় পেয়েছেন তিন হাজার ৬৭৪ ভোট। তিন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের গনেশ কুমার আগরওয়ালা নৌকা প্রতীকে পেয়েছেন দুই হাজার ৪২৫ ভোট।
 
মঙ্গলবার ভোট গ্রহন শেষে সন্ধ্যায় ওই নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হেসেন ওই ফলাফল ঘোষণা করেন।
 
১৯৯৯ সালে প্রতিষ্ঠিত পৌরসভাটিতে এটি পঞ্চম দফার নির্বাচন। প্রতিষ্ঠার পর থেকে টানা দুইবার মেয়র নির্বাচিত হয়েছিলেন মরহুম আজাহার হোসেন। তাঁর মৃত্যুর পর ২০১১ সালের নির্বাচনে প্রথমবার মেয়র নির্বাচিত হন মনছুরুল ইসলাম দানু। সে থেকে তিনি টানা তৃতীয় দফায় মেয়র নির্বাচিত হলেন সাবেক ওই বিএনপি নেতা।
দেশকণ্ঠ/আসো   

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।