• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  নিউইয়র্ক সময়: ১৮:৫৯    ঢাকা সময়: ০৪:৫৯

বিয়ে করলে সবাইকে জানিয়েই করব

দেশকণ্ঠ প্রতিবেদন : সম্প্রতি গণমাধ্যমে খবর আসে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা বিয়ে করছেন। তবে সে খবর নাকচ করে দিয়ে তিনি বলেন, “এগুলো ভিত্তিহীন খবর। এমন খবর প্রতিদিনই কোনো না কোনো অনলাইন আমাকে নিয়ে করে থাকে। এখন আর ওসব নিয়ে মাথা ঘামাই না আমি।”এক প্রতিবেদনে এসব কথা জানিয়েছে দৈনিক সমকাল।
 
 
ক্যারিয়ারে নানা চড়াই-উৎরাই এর মধ্য দিয়ে যেতে হয়েছে প্রভাকে। বিভিন্ন কারণে দীর্ঘসময় ছিলেন অভিনয়ের বাইরে। তবে সবকিছুকে পেছনে ফেলে আবারও ফিরেছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী। আবারও তুলে ধরছেন নিজেকে। বর্তমানে তিনি ব্যস্ত সময় পার করছেন। নিয়মিত নাটকে অভিনয় করে যাচ্ছেন। বিয়ের বিষয়টি একেবারে গোপন করতে চান না এ অভিনেত্রী। এমন কিছু ঘটলে সবাইকে ঘটা করেই জানিয়ে দেবেন। এ বিষয়ে প্রভা বলেন, “আঙুলে আংটি দেখে যারা আমার বাগদানের খবর প্রকাশ করছেন। তারা কিছু না জেনেই এমন খবর প্রকাশ করছেন। অনেকটা আন্দাজের ওপর। আমি বিয়ে করলে সবাইকে জানিয়ে করব।”
 
 
আপাতত অভিনয় নিয়েই থাকতে চান বলেও জানান প্রভা। তবে মনের মতো কোনো মানুষ যে তার কাজকে সম্মান করবে এমন কাউকে পেলে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চান তিনি। এখনও তেমন মানুষের খোঁজ তিনি পাননি জানিয়ে প্রভা বলেন, “এমন কাউকে এখনও খুঁজে পাইনি যাকে নিয়ে নতুন করে জীবন শুরু করতে পারি।” ২০০৫ সালে মডেল হিসেবে যাত্রা শুরু করেন প্রভা। সম্প্রতি গায়িকা হিসেবে অভিষেক হওয়া নিয়ে বলেন, মায়ের ইচ্ছা পূরণ করতেই গানটি গেয়েছেন তিনি।
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।