• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  নিউইয়র্ক সময়: ২০:৩০    ঢাকা সময়: ০৬:৩০

বিয়ে করছেন মৌনী রায়

দেশকণ্ঠ প্রতিবেদন : বলিউডে যেন বিয়ের ধুম পড়েছে। একে একে বিয়ে করছেন তারকারা। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী মৌনী রায়। ২০০৪ সালে রান সিনেমা দিয়ে অভিষেক, এরপর গোল্ড, রোমিয়ো আকবর ওয়াল্টার, মেড ইন চায়না, লন্ডন কনফিডেনশিয়াল সিনেমায় অভিনয় করেন তিনি।
 
 
সম্প্রতি ‘দিল গালতি কার বেয়ঠা হ্যায়’ শিরোনামের মিউজিক ভিডিওতে তাকে দেখা গেছে গায়ক জুবিন নাটিয়ালের সঙ্গে৷ তিন বাঙালি মেয়ে মৌনী রায়। বলিউডে এখন বেশ পরিচিত তিনি। এ অভিনেত্রীও বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে। এ খবর অবশ্য পুরনো। নতুন খবর হলো বিয়ের তারিখ জানিয়েছেন এ অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ২৭ জানুয়ারি হতে চলেছে বিয়ের আয়োজন। বিয়ের স্পটও ঠিক ছিল আগে থেকে। মৌনী বিয়ে করবেন দুবাই বা ইটালিতে। তবে বৌভাতের অনুষ্ঠান হবে কোচবিহারে। কারণ সেখানেই থাকেন অভিনেত্রী ও তার পরিবার।
 
 
আর বর হলেন সুরুজ নাম্বিয়ার। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ব্যবসা করেন তিনি। গত লকডাউনের সময় দুবাইয়ে মৌনীর দীর্ঘ অবস্থানের সময় সম্পর্কে জড়ান দুজনে। আগামীতে মৌনীকে দেখা যাবে ব্রহ্মাস্ত্র সিনেমায়। এতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট ও দক্ষিণী তারকা নাগার্জুন৷
দেশকণ্ঠ/অআ

  মন্তব্য করুন
AD by Deshkontho
AD by Deshkontho
আরও সংবাদ
×

আমাদের কথা: ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।