• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৬:৩৩    ঢাকা সময়: ০২:৩৩

পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দেশকন্ঠ প্রতিবেদন : বাংলাদেশ পুলিশ সপ্তাহ-২০২৩ উপলক্ষে পুলিশের প্রথম পর্যায়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (১ জানুয়ারি) দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে এ আয়োজন করা হয়। ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের সভাপতিত্বে জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। এ সময় সবাইকে নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের মধ্যে শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে আপনারা এ পুরস্কার পেয়েছেন। বাংলাদেশ পুলিশ খেলাধুলায় আগের চেয়ে এখন অনেক ভালো করছে। ভালো করলে আত্মতুষ্টিতে ভুগলে চলবে না। আমাদের আরও ভালো করতে হবে। আমাদের খেলোয়াড়রা বিভিন্ন জাতীয় খেলায় পুরস্কার পাচ্ছেন। এমনকি আন্তর্জাতিক অঙ্গনেও তারা বিভিন্ন খেলায় অংশগ্রহণের জন্য দেশের বাইরে যাচ্ছেন।
 
তিনি আরও বলেন, আমাদের খেলোয়াড়রা যেমন বাংলাদেশ পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করছেন, তেমনিভাবে দেশের ভাবমূর্তিও উজ্জ্বল করবেন। সভাপতির বক্তব্যে ডিএমপি কমিশনার বলেন, ডিএমপির খেলোয়াড়রা সবচেয়ে বেশি পুরস্কার পাওয়ায় নিজেকে গর্ববোধ করছি।  খেলোয়াড়রা যাতে ভবিষ্যতে আরও ভালো করতে পারে এ জন্য তাদের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশ শুধু অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় ব্যস্ত থাকে না। এর বাইরেও খেলাধুলাসহ সব কিছুতে পারদর্শিতা রয়েছে। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১৮টি ইভেন্টে অংশ গ্রহণ করেন পুলিশের বিভিন্ন ইউনিটের ক্রীড়াবিদেরা। আইজিপি অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার প্রদান করেন। এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান; অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ; যুগ্ম পুলিশ কমিশনারগণ ও উপ-পুলিশ কমিশনারগণ উপস্থিত ছিলেন।
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।