• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৯:৩৩    ঢাকা সময়: ০৫:৩৩

স্পা সেন্টারে প্রথম দিন কাজ করতে গিয়ে লাশ হলেন ফারজানা

দেশকন্ঠ প্রতিবেদন : ‘আমার স্ত্রী ফারজানা আজই প্রথম গুলশানের একটি বিউটি পার্লারে কাজ করার জন্য যায়। খবর পেলাম সেখানে মোবাইল কোর্টের অভিযান চলছে। পরে আমার স্ত্রীসহ আরও এক নারী ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। এরপর সিটি কর্পোরেশনের গাড়িতে করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে আমার স্ত্রীকে মৃত ঘোষণা করেন।’ বুধবার (১১ জানুয়ারি) এভাবেই কথাগুলো বলছিলেন গুলশানে স্পা সেন্টার থেকে লাফিয়ে পড়ে নিহত হওয়া ফারজানার (১৯) স্বামী জাহিদ হাসান। জাহিদ হাসান বলেন, আমার গ্রামের বাড়ি খুলনার বটিয়াঘাটা এলাকায়। আমরা খিলক্ষেত এলাকায় ভাড়া থাকি। আমি গাজীপুরে একটি মুদির দোকানে চাকরি করি। সেখানে কী এমন ঘটনা ঘটেছিল এখনো সেটি জানতে পারিনি। পার্লারের নাম কী সেটাও বলতে পারছি না। তিনি বলেন, আমি জেনেছি এটি নাকি স্পা সেন্টার, কিন্তু আমি জানি আমার স্ত্রী পার্লারে কাজ করার জন্য গিয়েছে। বিস্তারিত এখনো জানতে পারিনি, তাই থানায় যাচ্ছি।
 
এ বিষয়ে জানতে চাইলে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, আমরা যতটুকু জানি—স্পা সেন্টারে সিটি কর্পোরেশনের অভিযান চলছিল। পরে আমরা খবর পেয়ে আহত দুই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত আরও একজনের চিকিৎসা চলছে। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক। তিনি আরও বলেন, আমরা আহত ওই নারীর পরিচয় এখনো শনাক্ত করতে পারিনি। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। তিনি এখনো অজ্ঞান আছেন। এর আগে, দুপুরে গুলশানে স্পা সেন্টারে অভিযান পরিচালনা করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় আতঙ্কিত হয়ে স্পা সেন্টারের ভবন থেকে লাফিয়ে নিচে পড়েন ফারজানা ও আরেক নারী।
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।