• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ২৩:২৪    ঢাকা সময়: ০৯:২৪

শুধু দুর্নীতির কথা বললে হবে না, সাথে প্রমাণ দিতে হবে : প্রধানমন্ত্রী

দেশকন্ঠ প্রতিবেদক : যারা নিজেরাই দুর্নীতিগ্রস্থ, তারাই দুর্নীতির বিরুদ্ধে কথা বলছেন। শুধু দুর্নীতির কথা বললে হবে না, সাথে প্রমাণ দিতে হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৪ জানুয়ারি শনিবার দুপুরে গণভবনে আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সভায় এ কথা জানান তিনি। বলেন, ১৪ বছর আওয়ামী সরকার ক্ষমতায় থাকার ফলেই দেশের এতো উন্নয়ন সম্ভব হয়েছে। দেশের উন্নতি অনেকেই স্বীকার করতে চায় না, তবে আওয়ামী লীগ যে ওয়াদা করে সে ওয়াদা রাখে।

নির্বাচনী ইশতেহার মাথায় রেখেই আওয়ামী লীগ জাতির কল্যাণে কাজ করে বলে এ সময় উল্লেখ করেন সরকার প্রধান। শেখ হাসিনা আরও বলেন, করোনার পরে বিশ্বমন্দার মাঝে মানুষের জীবনযাত্রা সহজ করতে সরকার ভর্তুকি দিচ্ছে। মন্দার কারণে সরকার অনেক হিসাব-নিকাশ করে চলছে। নিজের পায়ে দাঁড়ানোর কথা চিন্তা করতে হবে।
দেশকন্ঠ/এআর


 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।