• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৭:৩২    ঢাকা সময়: ০৩:৩২

৭ দিনেই ‘বারিসু’র আয় ২০০ কোটির বেশি

  • বিনোদন       
  • ১৮ জানুয়ারি, ২০২৩       
  • ৫৮
  •       
  • ২২:৪৭:৫৯

দেশকন্ঠ  ডেস্ক : দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। সপ্তাহ খানেক আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত আলোচিত সিনেমা ‘বারিসু’। সিনেমা বিজয়ের বিপরীতে অভিনয় করেছনে রাশমিকা মান্দানা। সিনেমাটি নির্মাণ করেছেন ভামসি পায়দিপল্লী। মুক্তির সাত দিনেই বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে দুই শ’ কোটি রুপির বেশি! বলিউড মুভি রিভিউজের তথ্য অনুসারে এমনটা জানা গেছে।

মুক্তির প্রথম দিনে ‘বারিসু’ সিনেমাটি আয় করে ৪৬.৯ কোটি রুপি, দ্বিতীয় দিনে ২০.৮৫ কোটি রুপি, তৃতীয় দিনে ১৭ কোটি রুপি ও চতুর্থ দিনে ২৩ কোটি রুপি। সে হিসেবে ৪ দিনে বিশ্বব্যাপী ছবিটির মোট আয় দাঁড়িয়েছিল ১০৭.৭৫ কোটি রুপি। আর গত তিন দিনে সিনেমাটি আয় করেছে ১০২.৮ কোটি রুপি।

 ফলে সব মিলিয়ে সাত দিনে বিশ্বব্যাপী ছবিটির আয় দাঁড়িয়েছে ২১০.৫৫ কোটি রুপি।পারিবারিক গল্প নিয়ে নির্মিত হয়েছে বিজয়-রাশমিকার এই সিনেমা। শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশন্সের ব্যানারে এটি প্রযোজনা করছেন দিল রাজু।  বিশ্বব্যাপী ৩ হাজার প্রেক্ষাগৃহে প্রদর্শিত এই সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ২৬০ কোটি রুপি। মুক্তির আগেই সিনেমাটি ১০০ কোটি রুপি আয় করেছে।
সূত্র: বলিউড মুভি রিভিউজ
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।