• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৯:২১    ঢাকা সময়: ০৫:২১

অবৈধভাবে মানি এক্সচেঞ্জ ব্যবসা গ্রেপ্তার ১৩

দেশকন্ঠ  প্রতিবেদক : অবৈধভাবে মানি এক্সচেঞ্জ ব্যবসা করার অভিযোগে ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ ( সিআইডি)। এসময় বিপুল পরিমাণ বিদেশি মুদ্রা জব্দ করা হয়। ১৭ জানুয়ারি মঙ্গলবার রাতে সিআইডি সদর দপ্তরের মিডিয়া উইং থেকে জানানো হয়, এ বিষয়ে বুধবার (১৮ জানুয়ারি) দুপুর ১২টায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সিআইডি প্রধান মোহাম্মদ আলী মিয়া এ বিষয়ে বিস্তারিত জানাবেন।

এর আগে মঙ্গলবার দুপুরের পর সিআইডির একাধিক দল গুলশান, উত্তরা, মতিঝিল, আশকোনার মানি এক্সচেঞ্জসহ বিভিন্ন প্রতিষ্ঠানে  অভিযান শুরু করে । এসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিজেদের ইচ্ছামতো ডলারের দাম কমানো বা বাড়ানো এবং অবৈধভাবে বিদশি মুদ্রা  মজুদ করে রাখার অভিযোগ রয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে মানি এক্সচেঞ্জের মালিক, কর্মকর্তা-কর্মচারী রয়েছেন।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।