• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৫:২২    ঢাকা সময়: ০১:২২

সংগীতশিল্পী পরশীর নাটক ‘লাভ স্টেশন’

  • বিনোদন       
  • ১৯ জানুয়ারি, ২০২৩       
  • ৬৭
  •       
  • ২১:৫৬:০৫

দেশকন্ঠ  ডেস্ক : সংগীতশিল্পী সাবরিনা পড়শী। গানের পাশাপাশি অভিনয়েও অভিষেক হয়েছে তার। চলচ্চিত্র ও টিভি নাটক— দুই মাধ্যমে অভিনয় করেছেন তিনি। সামাজিক গল্পের নাটক ‘লাভ স্টেশন’ এ এবার তাকে দেখা যাবে। আজ ১৯ জানুয়ারি রাত ১০টায় বৈশাখী টেলিভিশনে প্রচার করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়। মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সংগীতশিল্পী পরশী, জোভান, শহীদুল্লাহ সবুজ, পাপিয়া, ফরহাদ লিমন, কুন্তল বিশ্বাস বুকি, আরফান অনিকসহ অনেকে। নাটকটি নিয়ে দারুণ আশাবাদী পরিচালক।

মহিম বলেন, ভালোবাসা ছাড়া সবকিছুই অর্থহীন। গল্পের নায়ক জোভানের সঙ্গে ঘটনাক্রমেই পরিচয় হয় গল্পের নায়িকা সংগীতশিল্পী পরশীর। নাটকে দু’জনেই সংগীতশিল্পী। জোভান সৌখিন হলেও পরশীর ধ্যান-জ্ঞান কিন্তু সংগীতকে ঘিরেই। মা বাবার বারণ সত্ত্বেও সংগীতটাকে আকড়ে ধরে আছেন পরশী। নানা ঘটনায় জোভান-পরশী মুখোমুখি হয়, কিন্তু দু’জনের ভালোবাসার কথা কেউ বলতে পারে না। নিজের রিসোর্টে দাওয়াত দেয় জোভান পরশীকে। সিদ্ধান্ত নেন ক্যান্ডল লাইটের আলোতে মনের কথাটি জানাবেন পরশীকে। কিন্তু পরশী তার হবু বরকে নিয়ে হাজির হন।

ভালোবাসার কথাটি আর বলা হয় না তার। বুকের ভিতর চিনচিন করে। না বলা কথাগুলো বুকে চেপেই দেশান্তরী হওয়ার সিদ্ধান্ত নেন। ওদিকে পরশীর হবুবর তাকে জানিয়ে দেন বিয়ের পর গান বাজনা একেবারেই বন্ধ। কারণ তার ফ্যামিলি গানবাজনা পছন্দ করেন না। অন্য দিকে মোড় নেয় নাটকের কাহিনি।নাটকটি দর্শকপ্রিয় হবে বলে আশাবাদী নির্মাতা মহিদুল মহিম।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।