• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৭:৩৪    ঢাকা সময়: ০৩:৩৪

মুক্তি পাচ্ছে মুন্না-নিপুণের ‘ভাগ্য’

  • বিনোদন       
  • ২২ জানুয়ারি, ২০২৩       
  • ৬০
  •       
  • ২১:২৩:৩৭

দেশকন্ঠ  ডেস্ক : মাহবুবুর রহমান পরিচালিত  ‘ভাগ্য’ ছবিতে অভিনয় করেছেন নায়ক মুন্না ও চিত্রনায়িকা নিপুণ। এর আগে মুন্না ‘ধূসর কুয়াশা’ নামে একটি সিনেমা করেন, সেখানেও নায়িকা ছিলেন নিপুণ।উত্তম আকাশের পরিচালনায় ওই ছবিটি ২০১৮ সালে মুক্তি পায়। এটি তাদের জুটির দ্বিতীয় ছবি। এছাড়া মুন্না অভিনীত ও দ্বিতীয় ছবি। ছবিটি আসছে ৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন মুন্না।

মুন্না বলেন, ভালোভাবে ছবির কাজটি করার চেষ্টা করেছি। তাছাড়া নিপুণের সাথে আগে কাজ করার কারণে রসায়নটা ভালো হয়েছে। আসছে ৩ ফেব্রুয়ারি ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবির গল্প মৌলিক। আশা করছি, সব শ্রেণির দর্শকদের পছন্দের ছবি হবে এটি।নিপুণ বলেন, অনেকদিন পর মুন্নার সাথে নতুন আরেকটি ছবি মুক্তি পাচ্ছে। তার সঙ্গে পূর্বে কাজের অভিজ্ঞতা ভালো তাই এই কাজটি আমাদের সুন্দর হয়েছে। তাই বলবো ছবিটি দর্শকরা দেখুক এটাই চাওয়া।

অজানাকে জানা ও দেশপ্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভাগ্য’। হালিমা কথাচিত্রের ব্যানারে ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, মাসুম আজিজ, জেসমিন, সাংকু পাঞ্জা, গাংগুয়া, সাবিহা জামান, গুলশান আরা প্রমুখ। কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্য করেছেন মোঃ মাহবুবুর রশিদ ও সহযোগী পরিচালক ছিলেন নিরঞ্জন বিশ্বাস। এ ছবির গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, স্মরণ, দিনাত জাহান মুন্নী, কাজী শুভ, সুস্মিতা সাহা। সংগীত পরিচালনা করেছেন ঝংকার খন্দকার।
দেশকন্ঠ/এআর

 

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।