• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৫:২৫    ঢাকা সময়: ১৫:২৫

মঙ্গলবার কক্সবাজার প্রশিক্ষণোত্তর ফায়ারিং হবে

দেশকন্ঠ প্রতিবেদন : আগামী মঙ্গলবার (৩১ জানুয়ারি)  কক্সবাজার, শিলখালী আর্মড ফোর্সেস এডি ফায়ারিং রেঞ্জে যৌথ জাহাজীকরণোত্তর এবং স্থানীয় প্রশিক্ষণোত্তর ফায়ারিং অনুষ্ঠিত হবে। বুধবার (২৫ জানুয়ারি) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
 
আইএসপিআর জানায়, আগামী মঙ্গলবার (৩১ জানুয়ারি) কক্সবাজার, শিলখালী আর্মড ফোর্সেস এডি ফায়ারিং রেঞ্জে যৌথ জাহাজীকরণোত্তর এবং স্থানীয় প্রশিক্ষণোত্তর ফায়ারিং অনুষ্ঠিত হবে। ফায়ারিং কার্যক্রম চলার সময় সকাল ৮টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত ফায়ারিং রেঞ্জের আশেপাশের এলাকায় সকল বিমান, জাহাজ, নৌকা, ট্রলার, লঞ্চসহ সকল প্রকার নৌযান, অন্যান্য যানবাহন ও জনসাধারণের প্রবেশ অত্যন্ত বিপজ্জনক এবং ঝুঁকিপূর্ণ বিধায় জনসাধারণকে সতর্ক থাকতে এবং প্রবেশে নিরুৎসাহিত করা হলো।
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।