• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৯:৩৮    ঢাকা সময়: ১৯:৩৮

প্রধানমন্ত্রীর রাজশাহী সফর সারদায় পৌঁছেছেন শেখ হাসিনা

দেশকন্ঠ  প্রতিবেদক : পাঁচ বছর পর রাজশাহী সফর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারদায় পুলিশ একাডেমির অনুষ্ঠানে গিয়ে পৌঁছেছেন তিনি। ২৯ জানুয়ারি রোববার সকাল পৌনে এগারোটায় হেলিকপ্টারযোগে রাজশাহী পৌঁছান শেখ হাসিনা। এরপর তিনি অংশ নেবেন শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপণী কুচকাওয়াজে। সেখানে বেশ কিছু অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী। এরপর ২৫টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ৬টি প্রকল্পের ভিত্তি স্থাপন করবেন আওয়ামী লীগ সভাপতি।

পরে ঐতিহাসিক মাদরাসা ময়দানে জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে জড়ো হতে শুরু করেছেন নেতাকর্মীরা। রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে মঞ্চও তৈরি করা হয়ে গেছে। নৌকার আদলে তৈরি করা হয়েছে মঞ্চ। পুরো শহর সেজেছে ব্যানার, ফেস্টুন আর তোরণে। চলছে প্রচার-প্রচারণাও। জানা গেছে, শহরে ২২০টি মাইক ও ১২টি এলইডি স্ক্রিন থাকবে।গেলো এক বছরে রাজশাহীর উন্নয়নে সাড়ে ৩ হাজার কোটিরও বেশি অর্থ বরাদ্দ দিয়েছে সরকার। তাই প্রধানমন্ত্রীর আগমন ঘিরে উচ্ছ্বসিত রাজশাহীর মানুষ। এই জনসভায় অংশ নিতে আশেপাশের জেলা থেকে রাজশাহী এসেছে নেতাকর্মীরা।
দেশকন্ঠ /এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।