• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৭:৩৯    ঢাকা সময়: ০৩:৩৯

রেকর্ডের খুব কাছে বিয়ন্সে

  • বিনোদন       
  • ০৬ ফেব্রুয়ারি, ২০২৩       
  • ৬৯
  •       
  • ২২:৪০:২৭

দেশকন্ঠ ডেস্ক : মার্কিন গায়িকা ও নৃত্যশিল্পী বিয়ন্সে গ্র্যামি জিতে রেকর্ডের খুব কাছে পৌঁছে গেলেন। আর মাত্র দুটি গ্র্যামি জিতলেই সলতিকে ছাড়িয়ে বিয়ন্সে গড়বেন নতুন ইতিহাস। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসেছে গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসর। এবারের আসরে এখন পর্যন্ত দুটি গ্র্যামি জিতেছেন বিয়ন্সে। এর মধ্য দিয়ে সবচেয়ে বেশি গ্র্যামি জয়ী হিসেবে ইতিহাস তৈরির আরও কাছে পৌঁছে গেছেন তিনি।

শুরুতেই এবার সেরা ড্যান্স রেকর্ডিং ও সেরা আর অ্যান্ড বি পারফরম্যান্স ক্যাটাগরিতে দুটি গ্র্যামি জিতে নেন বিয়ন্সে। ড্যান্স রেকর্ডিং ক্যাটাগরিতে ‘ব্রেক মাই সোল’ গানের জন্য এবং আর অ্যান্ড বি পারফরম্যান্স ক্যাটাগরিতে ‘প্লাস্টিক অফ দ্য সোফা’ গানের জন্য গ্র্যামি জেতেন তিনি। গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসরে দুটি পুরস্কার পাওয়ায় এখন পর্যন্ত বিয়ন্সের গ্র্যামির সংখ্যা দাঁড়িয়েছে ৩০টিতে।

আর একটি গ্র্যামি জিতলেই ইতিহাসের সবচেয়ে বেশি গ্র্যামি বিজয়ী জর্জ সলতির রেকর্ড স্পর্শ করবেন তিনি। আর দুটি জিতলেই সলতিকে ছাড়িয়ে গড়বেন নতুন ইতিহাস।এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডের মূল অনুষ্ঠান শুরু হয় লস অ্যাঞ্জেলেসের স্থানীয় সময় বিকেল ৫টায়। কমেডিয়ান ট্রেভর নোয়াহ তৃতীয়বারের মতো গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করছেন।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।