• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৪:২৬    ঢাকা সময়: ১৪:২৬

অমিতাভের বাড়ির সামনে নারীকে শ্লীলতাহানি অভিযুক্ত গ্রেপ্তার

দেশকন্ঠ প্রতিবেদন : অমিতাভ বচ্চনের বাড়ি ‘প্রতীক্ষা’র সামনে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটিয়েছেন এক অটোরিকশা চালক। এক নারীর শ্লীলতাহানির চেষ্টা করেন তিনি। ঘটনাটি প্রকাশ্যে এলে ২৪ ঘণ্টা পার হওয়ার পর তাকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১০টার পর অভিনেতার বাংলোর সামনে শ্লীলতাহানির এই ঘটনা ঘটে।  ভারতীয় পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১০টার পর জুহু এলাকার ১০ নম্বর রোডের কাছে দাঁড়িয়ে ছিলেন এক নারী। সেসময় ওই অটোচালক তার সামনে দাঁড়ান।
 
তখন তিনি ওই নারীর শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে ওই নারীর চিৎকারে অটোরিকশা নিয়ে পালিয়ে যান অভিযুক্ত অজয় ওয়াঘেলা নামের ওই চালক। এরপর জুহু থানায় অভিযোগ জানান ওই নারী। পরে এ ঘটনার তদন্তে নামে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ নম্বর ধারায় এফআইআর নথিভুক্ত করা হয়। ঘটনার ২৪ ঘণ্টা পর গ্রেপ্তার হন ওই অটোরিকশা চালক।
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।