• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৯:৩৮    ঢাকা সময়: ০৫:৩৮

শুটিংয়ে অলৌকিক ঘটনায় জড়ালেন দেবলীনা

  • বিনোদন       
  • ১৯ ফেব্রুয়ারি, ২০২৩       
  • ৬২
  •       
  • ২৩:১১:১১

দেশকন্ঠ ডেস্ক : এক সুপারন্যাচারাল সিরিজে অভিনয় করেছেন কলকাতার ছোট পর্দার অভিনেত্রী দেবলীনা কুমার। আসন্ন সিরিজ শ্বেত কালীতে এক অভিশপ্ত ব্যবসায়ী বাড়ির গল্প রহস্য-রোমাঞ্চের মাধ্যমে তুলে ধরেছেন পরিচালক সানি রায়। গল্পে দেখা যাবে, হঠাৎ বাড়ির দেয়াল ভেঙে বেরিয়ে পড়ে এক শ্বেত কালীমূর্তি। সেই রহস্য উদঘাটন করবেন সাহেব ভট্টাচার্য, সমদর্শী দত্ত, দেবলীনা কুমার, ঐন্দ্রিলা সেন। কিন্তু এই সিরিজের শুটিংয়ের সময় রহস্যে জড়িয়ে পড়লেন দেবলীনা নিজেই।
 
‘শ্বেত কালী’-র শুটিং চলাকালে তিন দিনের মাথায় অসুস্থ হয়ে পড়েন দেবলীনা। কাজের অতিরিক্ত চাপ, মাথায় অসহ্য যন্ত্রণা, শুটিংয়ের ফাঁকে জিরিয়ে নিতে নিজের ঘরে যান অভিনেত্রী। সেখানেই এমন এক ঘটনার সম্মুখীন হন দেবলীনা, যা রীতিমত গা-ছমছমে ও অদ্ভুতুড়ে। দেবলীনার বলেন, ‘শ্বেত কালী’র শুটিংয়ের সময় কাজের চাপে শরীরটা খারাপ ছিল। সেই সময় চা খাব বলে আমি নিজের ঘরে চলে যাই। মাথায় অসহ্য যন্ত্রণা, আমাদের শুটিংয়ে যে ভদ্রলোক সবাইকে চা দেন তাকে বললাম চা দিতে। খুব বেশি দেরি হয়নি, অল্প সময়ের মধ্যে চা নিয়ে হাজির হন ওই ভদ্রলোক।
 
চা খেয়ে ঘুমিয়ে পড়ি। এসময় কক্ষে একাই ছিলেন দেবলীনা। অন্যরা ছিলেন আউটডোরে। তার কথায়, পুরো টিম যখন ফিরে এলো, এ ঘটনার কথা শুনে সবাই অবাক। তখন আমাদের পরিচালক জানান, আমাদের যিনি চা দেন সেই দাদা আগের দিন নিজের বাড়ি চলে গেছেন ছুটিতে। তার পক্ষে আসা সম্ভব নয়। তা হলে সেদিন চা কে দিয়েছিল?
এ ঘটনার ব্যাখ্যা খুঁজছেন দেবলীনা, তবে উত্তর অজানা।
দেশকন্ঠ/এআর 
 
 

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।