• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১  নিউইয়র্ক সময়: ১৯:২২    ঢাকা সময়: ০৫:২২

যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা সর্বস্তরে বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে

  • শিক্ষা       
  • ২২ মার্চ, ২০২৩       
  • ৭০
  •       
  • ২৩:২৭:৩০

দেশকন্ঠ  প্রতিবেদক : মেধাসম্পন্ন জাতি গঠনে সরকারের যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা সর্বস্তরে বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে। মঙ্গলবার রাজধানীর কাকরাইলে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘বর্তমান সরকারের যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা সর্বস্তরে বাস্তবায়নে শিক্ষক, অভিভাবক ও সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে, তবেই একটি মেধা সম্পন্ন জাতি তৈরি হবে।’

ঢাকার জেলা প্রশাসক মো. মোমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আ. ন. ম. শামসুল আলম খান বক্তব্য রাখেন।পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
দেশকন্ঠ/এআর

 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।