• রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ২১:০৪    ঢাকা সময়: ০৭:০৪

ডেঙ্গু আক্রান্ত হয়ে ৪৬ জন হাসপাতালে ভর্তি

দেশকন্ঠ  প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে মোট ৪৬ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ সময়কালে ঢাকায় নতুন ভর্তি রোগী ৪১ জন এবং ঢাকার বাইরে ৫ জন। বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমোট ভর্তি রোগী ১৬২ জন এবং ঢাকার ৫৩টি সরকারি ও বেসরকারি  হাসপাতালে মোট ভর্তি রোগী ১৩৯ জন। অন্যান্য বিভাগে বর্তমানে ভর্তি রোগী ২৩ জন।

চলতি বছরের ১ জানুয়ারি থেকে ২৩ মে পর্যন্ত মোট ভর্তি রোগী ১ হাজার ৫৩৩ জন। এর মধ্যে ঢাকায় মোট ভর্তি রোগী ৯৭১ জন। ঢাকার বাইরে ভর্তি  রোগী ৫৬২ জন।এ পর্যন্ত ১ হাজার ৩৫৮ জন ছাড়প্রাপ্ত নিয়ে বাড়ি ফিরে গেছে। এর মধ্যে ঢাকায় ৮২২ জন, ঢাকার বাইরে ৫৩৬ জন।এ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত ১৩ জনের মৃত্যু হয়েছে।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।