• রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৭:৪২    ঢাকা সময়: ১৭:৪২

কারিনার চোখে কে সেরা অভিনেতা

  • বিনোদন       
  • ৩১ মে, ২০২৩       
  • ১৪
  •       
  • ২৩:১২:২৯

দেশকন্ঠ ডেস্ক : বলিউড জগতে অন্যতম জনপ্রিয় দম্পতি হলেন সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমের যুগ হলেন সাইফের কোনো ইনস্টাগ্রাম অ্যাকান্টড নেই। ভক্তরা কারিনার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে তার সম্পর্কে জানতে পারেন।  ইনস্টাগ্রামে সাইফকে সেরা অভিনেতা বলে মন্তব্য করেছেন এই অভিনেত্রী। খবর পিংকভিলার।

কারিনা ইনস্টাগ্রামে নিজের একটি দুর্দান্ত ছবি শেয়ার করেন। মজার ব্যাপার হলো, ছবিটি ক্যামেরাবন্দি করেছেন সাইফ নিজেই। ছবিতে তার গায়ে সাদা টপের সঙ্গে বাইকারের শর্টস দেখা যায়। পায়ে জুতা, পরিপাটিভাবে চুল বাঁধা এবং হালকা মেকআপে এই অভিনেত্রীকে পারিপূর্ণ সাজে দেখা যাচ্ছিল। ছবির সঙ্গে তিনি সাইফের জন্য একটি অদ্ভুত ক্যাপশন শেয়ার করেছেন।

তার পোস্টে লেখা ছিল- ‘আমি জানি সেরা অভিনেতা হওয়ার পাশাপাশি...সেরা ছবিও তোলে...অনুমান করুন কে? স্বামী...ওকে বাই টাইম টু ওয়ার্কআউট... একবার দেখুন। ’তিনি ছবিটি শেয়ার করার পরপরই ভক্তরা মন্তব্য করেছেন। একজন ভক্ত লিখেছেন- ‘অসাধারণ স্ন্যাপ।’ আরেকজন ভক্ত লিখেছেন- ‘কারিনা কাপুর ম্যাম গর্জিয়াস এবং সুন্দর।’

সম্প্রতি মোনাকোতে ‘এফ ওয়ান গ্র্যান্ড প্রিক্সে’ অংশ নিতে দেখা গেছে কারিনাকে। সেখানে যুবরাজ সিংয়ের সঙ্গে তার ছবিগুলো ভক্তদের মুগ্ধ করেছিল। এমনকি তিনি তার সফরের ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন- ‘কী দিন।’

লাল সিং চাড্ডা ছবিতে কারিনাকে শেষবারের মতো দেখা গিয়েছিল আমির খানের সঙ্গে। ছবিটি ব্যবসায়িকভাবে সাফল্য পায়নি। বর্তমানে তিনি টাবু, কৃতী শ্যানন এবং দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে তার পরবর্তী ছবি দ্য ক্রু-এর শুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে প্রভাস, কৃতী ও সানি সিংয়ের সঙ্গে সাইফকে দেখা যাবে আদিপুরুষ ছবিতে।
দেশকন্ঠ/এআর

 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।