• রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৯:৩১    ঢাকা সময়: ১৯:৩১

সমুদ্রপাড়ে মৎস্যকন্যা রাকুল প্রীত

  • বিনোদন       
  • ০৬ জুন, ২০২৩       
  • ১১
  •       
  • ২১:১৪:৩০

দেশকন্ঠ  ডেস্ক : রক্ষণশীল পাঞ্জাবি পরিবারেই বেড়ে উঠা ভারতের দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত সিং। মাঝেধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি শেয়ার করে উত্তাপ ছড়ান ভক্তদের মনে। সেই ধারাবাহিকতায় মালদ্বীপে ছুটি কাটানোর কিছু ছবি শেয়ার করেছেন রাকুল। মৎস্যকন্যার পোশাকে সমুদ্রপাড়ের দক্ষিণী এই সুন্দরীর সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদনে বলা হয়েছে, একের পর এক সিনেমা মুক্তি পাওয়া রাকুল প্রীত সিং বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম এর মাধ্যমে ভালোই ব্যস্ত সময় পার করছেন। এরই মাঝে আবার প্রেমিক জ্যাকি ভ্যাগনানির সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন অভিনেত্রী। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তার ছবি এবং ভিডিও।

জানা যায়, রাকুল নিজের ইন্সটাগ্রামে মালদ্বীপের নীল সমুদ্রপারে পাথুরে ভূখণ্ডে ‘মারমেইড’ পোশাকে দাঁড়িয়ে থাকা দুটি ছবি এবং একটি ভিডিও পোস্ট করেছেন। প্রথম দুটি ছবিতে তারকা ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন এবং তার পোশাক দেখাচ্ছেন। আর ভিডিওতে দেখা যাচ্ছে রাকুল স্লো-মোশনে একটি পোজ দেওয়ার সময় সমুদ্রের পানি ছিটিয়ে দিচ্ছেন। প্রসঙ্গত , গত বছর পাঁচটি ছবি মুক্তি পেয়েছে রাকুল প্রীত সিংয়ের। চলতি বছর ওটিটিতে এসেছে 'ছত্রীওয়ালি'। এতে সাহসী চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি। রাকুলকে সবশেষ দেখা গেছে আবুধাবিতে, আইফায় পারফর্ম করেছেন তিনি।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।