• রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৭:৩৫    ঢাকা সময়: ১৭:৩৫

নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’ প্রকাশ্যে

  • বিনোদন       
  • ১২ জুন, ২০২৩       
  • ১৩
  •       
  • ২৩:৩৭:৫৮

দেশকন্ঠ ডেস্ক  : অবশেষে প্রতীক্ষার প্রহর শেষ হলো। প্রকাশ পেল আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে চলা ‘সুরঙ্গ’ সিনেমার আইটেম গান ‘কলিজা আর জান’। ১২ জুন সোমবার বিকেল ৪টায় ‘চরকি’র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। যেখানে গানের তালে কোমর দোলাতে দেখা গেছে ঢালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়াকে। তার সঙ্গে ছিলেন সিনেমাটির নায়ক আফরান নিশো।

নুসরাত ফারিয়ার পারফর্মে এই গানটির নাম ‘কলিজা আর জান’। আরাফাত মহসীন নিধির সুর-সংগীতে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা। এই আইটেম গানে ফারিয়ার সঙ্গে প্রায় ৪০০ নৃত্যশিল্পী অংশ নিয়েছেন বলে জানিয়েছেন নির্মাতা রায়হান রাফী। তিনি জানান,‘এখানে মোটামুটি বাজেটের যেসব ছবি তৈরি হয়, এমন একটি সিনেমার অর্ধেক বাজেট খরচ হয়ে গেছে এই একটা গানে।’ ইতিমধ্যেই সিনেমাটিকে ঘিরে দর্শকদের মধ্যে ব্যপক আগ্রহের সৃষ্টি হয়েছে। সেই উত্তেজনার পারদ আরো বাড়িয়ে দিয়েছে আফরান নিশোর ফার্স্ট লুক।

৫ জুন সোমবার প্রকাশ পেয়েছে ‘সুরঙ্গ’ সিনেমায় এই অভিনেতার লুক। এদিন ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির অফিসিয়াল ফোরটেস্ট। ১ মিনিট ২১ সেকেন্ডের এই পূর্বাভাসে নানারূপে দেখা মিলেছে নিশোকে। কখনো ইলেকট্রিশিয়ান, কখনো জেলখানার কয়েদি, কখনো আবার প্রেমিকরূপে। এছাড়া নিশো বাদেও দেখা মিলেছে অভিনেত্রী তমা মির্জার। অনেকটা অবোলা নারীর চরিত্রে তাকে দেখা গেলেও পূর্বাভাসের শেষটা হয় আফরান নিশোর ভয়ংকর হাসি আর নিঃশ্বাসের শব্দে। চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত হয়। এরপর মার্চ থেকে ঢাকার অদূরে সিলেটের সুনামগঞ্জ, চট্টগ্রাম এবং সর্বশেষ ঢাকায় এর শুটিং হয়। শুটিং-সম্পাদনা শেষে এখন চলছে রঙ বিন্যাসের কাজ।
দেশকন্ঠ/এআর

 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।