• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৮:৩১    ঢাকা সময়: ১৮:৩১

চৈতন্যের সঙ্গে প্রেমের গুঞ্জন

দেশকণ্ঠ অনলাইন : বিচ্ছেদের দু’বছর পার হয়নি এখনও। এর মধ্যেই নাকি ফের বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন দক্ষিণী তারকা অভিনেতা নাগা চৈতন্য! গত কয়েক দিন ধরেই এই জল্পনা বিনোদন জগতের অন্দরে। নাগা চৈতন্যের মতো জনপ্রিয় তারকা বলে কথা! তার উপরে সামান্থা রুথ প্রভুর সঙ্গে তাঁর দাম্পত্যজীবন ও বিবাহবিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি।
 
সামান্থার সঙ্গে বিচ্ছেদের পরে ‘মেড ইন হেভেন’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাম জড়ায় নাগা চৈতন্যের। যদিও জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তবে নিন্দকেরা বলেছেন, সম্প্রতি দু'জনেই নাকি একান্ত যাপনে গিয়েছিলেন জঙ্গলে! শোভিতার ছবিতে নাকি ঝলক মিলেছে নাগার! সমাজমাধ্যমের পাতায় নাগা ও শোভিতার দেওয়া ছবিগুলি একই জায়গায় তোলা বলেই অনুমান নেটপাড়ার একাংশের। সত্যিই কি নাগার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী? প্রেমে পড়লেন কেমন মানুষ হয়ে যান তিনি?
 
শোভিতাকে প্রেম নিয়ে প্রশ্ন করতেই তিনি জানান, সর্ব ক্ষণই প্রেমে রয়েছেন তিনি। প্রেমই হল তাঁর জীবনের চালিকাশক্তি। শোভিতার কথায়, ‘‘পর্দায় যে ধরনের চরিত্রে আমাকে দেখা যায়, তাতে মনে হয়,আমি মানুষ হিসেবে অত্যন্ত শক্ত ও দৃঢ়চেতা, উচ্চাকাঙ্ক্ষী। তবে বাস্তবে আমি অল্পেতে খুশি। আমার কাছে ভালবাসা মানে ভক্তি। আসলে ভালবাসলে আমার মনে হয়, তার মধ্যেই হারিয়ে যাই।’’
দেশকণ্ঠ//
 

  মন্তব্য করুন
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।