• সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০২:৪৮    ঢাকা সময়: ১২:৪৮

ভোলার তজুমদ্দিনে ১০৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান

  • শিক্ষা       
  • ১২ জুন, ২০২৩       
  • ১৪
  •       
  • ২৩:৫৯:২৭

দেশকন্ঠ  প্রতিবেদক :  জেলার তজুমদ্দিন উপজেলায় আজ ১০৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি করে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত এক অনুষ্ঠানে সংশ্লিষ্ট বিদ্যালয়গুলোর প্রধান শিক্ষকদের হাতে এসব ল্যাপটপ তুলে দেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মান্নান হাওলাদার, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এ কে এম ফরিদউদ্দিন ও সাধারণ সম্পাদক এ একএম কলিমুল্লাহ প্রমুখ।

পরে, সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন একইস্থানে ২০১৪ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত উপজেলার ৫৪ জন অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা ও সদ্য নিয়োগপ্রাপ্ত ৮১ জন সহকারী শিক্ষকের নবীনবরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
দেশকন্ঠ/এআর

 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।