• রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  নিউইয়র্ক সময়: ০৬:২১    ঢাকা সময়: ১৬:২১

বেনারসি পরিয়ে মেয়ের মুখে ভাত দিলেন বিপাশা

  • বিনোদন       
  • ১৩ জুন, ২০২৩       
  • ১২
  •       
  • ২৩:১৮:৩০

দেশকন্ঠ ডেস্ক : ছয় মাস বয়স পূর্ণ হওয়ায় মেয়েকে বেনারসি পরিয়ে 'মুখে ভাত' দিলেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। সোমবার নিজ বাড়িতে ঘরোয়া পরিবেশে মেয়ের অন্নপ্রাশনের আয়োজন করেন বিপাশা বসু এবং তার স্বামী করণ সিং গ্রোভার। এতে অংশ নেয় ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধুরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ে দেবীর অন্নপ্রাশনের কিছু মুহূর্তের ছবি পোস্ট করেন বিপাশা। সেখানে ভক্তরা শুভেচ্ছা জানান তাকে।

কমেন্ট বক্সে তার এক ভক্ত বলেন, 'বাঙালিদের আচার-অনুষ্ঠানের রীতি নীতি এবং ঐতিহ্যকে এভাবে শেয়ার করা আর বাংলা ও বাঙালির সমৃদ্ধ ঐতিহ্যশালী সংস্কৃতির সঙ্গে এভাবে আমাদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ...বাংলা এবং বাঙালির প্রতিনিধিত্ব করে এত সুন্দরভাবে আমাদের কাছে বাংলা এবং বাংলার সংস্কৃতিকে পৌঁছে দিতে আর কেই-বা পারতেন...?

এই সুন্দর পবিত্র অনুষ্ঠানের জন্য আপনাকে আমাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি...।' এর কিছুদিন আগে বিপাশা বসু মেয়ে দেবীর ডাকনাম কি রাখলেন সে কথা জানিয়েছিলেন তার ভক্তদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছোট্ট ভিডিও পোস্ট করে তিনি জানিয়েছিলেন তার মেয়ে দেবীর ডাকনাম মিষ্টি।
দেশকন্ঠ/এআর

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

আমাদের কথা

ছড়িয়ে পড়ছে বিশ্বব্যাপী অনলাইন মিডিয়া। গতি ও প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষও তথ্যানুসন্ধানে নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছে অনলাইন। যতই দিন যাচ্ছে, অনলাইন মিডিয়ার সঙ্গে মানুষের সর্ম্পক তত নিবিড় হচ্ছে। দেশ, রাষ্ট্র, সীমান্ত, স্থল-জল, আকাশপথ ছাড়িয়ে যেকোনো স্থান থেকে ‘অনলাইন মিডিয়া’ এখন আর আলাদা কিছু নয়। পৃথিবীর যে প্রান্তে যাই ঘটুক, তা আর অজানা থাকছে না। বলা যায় অনলাইন নেটওয়ার্ক এক অবিচ্ছিন্ন মিডিয়া ভুবন গড়ে তুলে এগিয়ে নিচ্ছে মানব সভ্যতার জয়যাত্রাকে। আমরা সেই পথের সারথি হতে চাই। ‘দেশকণ্ঠ’ সংবাদ পরিবেশনে পেশাদারিত্বকে সমধিক গুরুত্ব দিয়ে কাজ করতে বদ্ধপরির। আমাদের সংবাদের প্রধান ফোকাস পয়েন্ট সারাবিশ্বের বাঙালির যাপিত জীবনের চালচিত্র। বাংলাদেশ যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক পরিমণ্ডলের সংবাদও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা একঝাক ঋদ্ধ মিডিয়া প্রতিনিধি যুক্ত থাকছি দেশকণ্ঠের সঙ্গে।